ফ্রিতে ব্রেকিং নিউজ এ্যালার্ট

‘মোস্তাফিজ অভিজ্ঞ, আমার বিশ্বাস সে ঘুরে দাঁড়াবে’

                       
প্রকাশিত: ১০:৫০ অপরাহ্ণ, ১৫ ডিসেম্বর, ২০১৯

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি সপ্তম আসরে কুমিল্লা ওয়ারিয়র্সের হয়ে খেলছেন জাতীয় দলের তারকা পেসার মোস্তাফিজুর রহমান। টুর্ণামেন্টে এখন পর্যন্ত দুই ম্যাচ খেলে মাত্র ২ উইকেট শিকার করেছেন তিনি। কুমিল্লার প্রথম ম্যাচে মোস্তাফিজের করা ১৯তম ওভারে টানা চার বলে চারটি ছক্কা হাঁকান কুমিল্লা ওয়ারিয়র্সের শ্রীলংকান ক্রিকেটার দাসুন সানাকা। বিপিএল সপ্তম আসরের উদ্বোধনী ম্যাচে মোস্তাফিজের এমন পারফরম্যান্সের পর গুঞ্জন তৈরি হয়েছে পরের ম্যাচগুলোতে তাকে একাদশে রাখা নিয়ে। তবে কুমিল্লা ওয়ারিয়র্সের আফগান অধিনায়ক মোহাম্মদ নবী আশ্বস্ত করেছেন মোস্তাফিজকে সবগুলো ম্যাচেই খেলা হবে।

এ প্রসঙ্গে জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, সংক্ষিপ্ত ফরম্যাটের ক্রিকেটে দুই-এক ম্যাচ দেখে যে কোনো ক্রিকেটারের পারফরম্যান্স মূল্যায়ন করা কঠিন। লংগার ভার্সনে একজন বোলারের সুযোগ থাকে অনেক। সংক্ষিপ্ত ও লংগার ভার্সনের মধ্যে অনেক পার্থক্য। মোস্তাফিজ যেহেতু অভিজ্ঞ বোলার, আমার বিশ্বাস সে ঘুরে দাঁড়াবে।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com