প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মৌলভীবাজারে পিআইবির সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ সম্পন্ন

   
প্রকাশিত: ১১:৩৩ অপরাহ্ণ, ২৪ নভেম্বর ২০২০

মনিরুল ইসলাম, মৌলভীবাজার থেকে: মৌলভীবাজার জেলার উপজেলা পর্যায়ের সাংবাদিকদের প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ পিআইবি কর্তৃক বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।২৪ নভেম্বর (মঙ্গলবার) মৌলভীবাজার প্রেসক্লাব হলরুমে মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পান্না দত্ত দত্তের পরিচালনায় ও সভাপতি এম এ সালাম এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার -৩ আসনের সংসদ সদস্য ও ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য নেছার আহমেদ, এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলার পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার), পিবিআই প্রশিক্ষণ কর্মশালার সমন্বয়ক জিলহাজ উদ্দিন নিপুন, ড্যাফোডিল ইউনিভার্সিটির সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগের প্রভাষক এনায়েতুর রহমান প্রমুখ।

এছাড়াও দৈনিক যুগান্তর বড়লেখা উপজেলা প্রতিনিধি আব্দুর রব, দৈনিক যুগান্তর কুলাউড়া প্রতিনিধি আব্দুল আজিজ ও ভোরের কাগজ জুড়ী প্রতিনিধি সাইফুল ইসলাম সুমন বক্তব্য রাখেন।অনুষ্ঠান শেষে অতিথিদের কাছ থেকে জুড়ী,কুলাউড়া ও বড়লেখা উপজেলার প্রশিক্ষণে অংশ নেওয়া সাংবাদিকবৃন্দ সনদপত্র গ্রহণ করেন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: