প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হাবিবুর রহমান

কুমিল্লা প্রতিনিধি

ময়নামতিতে বাস চাপায় মা-মেয়ে নিহত

   
প্রকাশিত: ৬:১০ অপরাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০২০

ছবি: প্রতীকী

কুমিল্লা ময়নামতি এলাকায় জনতা বাসের চাপায় মোটরসাইকেল আরোহী মা ও মেয়ে নিহত হয়েছে। সোমবার (২১ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের বুড়িচং ময়নামতি এলাকায় এই মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। নিহতরা হলো- মা কুলছুম (৩৬) ও মেয়ে শাহিনা (৩)। এই দূর্ঘটনায় মোটরসাইকেল চালক স্বামী এরশাদ মিয়া ও অপর কন্যা সন্তান ভাগ্যক্রমে বেঁচে যায়। নিহতদের বাড়ি কুমিল্লার দেবিদ্বার উপজেলার সাঁইচাপাড়া এলাকায়। ময়নামতি ক্রসিং হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সাফায়েত হোসেন সত্যততা নিশ্চিত করেছেন।

স্থানীয় ও হাইওয়ে পুলিশ সুত্র জানায়, সোমবার দুপুরে কুমিল্লার দেবিদ্বার থেকে মোটরসাইকেলযোগে এরশাদ মিয়া তার স্ত্রী কুলসুম (৩৬) ও কন্যা শাহিনুর বেগম (৩) ও অপর কন্যা সন্তান কে সঙ্গে করে কুমিল্লা আসার পথে বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের তুতবাগান এলাকায় পৌঁছলে পেছন থেকে কুমিল্লাগামী নিউ জনতা পরিবহনের একটি দ্রুতগামীবাস পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মা-মেয়ের ঘটনাস্থলেই মৃত্যু হয়। মোটরসাইকেল চালক এরশাদ মিয়া ও অপর কন্যা সন্তান অক্ষত অবস্থায় প্রানে বেঁচে যান। নিহতদের বাড়ি কুমিল্লার দেবিদ্বার উপজেলার সাঁইচাপাড়া এলাকায়। দুর্ঘটনার পর চালক বাসটি ফেলে পালিয়ে যায়। ময়নামতি হাইওয়ে পুলিশ ঘাতক বাসটি আটক করে থানায় নিয়ে আসে। ময়নামতি হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজের মর্গে প্রেরণ করেন।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: