প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মনজুরুল ইসলাম

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহে ইউএনওসহ ৬০ জনের করোনা শনাক্ত

   
প্রকাশিত: ২:২১ অপরাহ্ণ, ২ জুলাই ২০২০

ময়মনসিংহে তারাকান্দার ইউএনও জান্নাতুল ফেরদৌসসহ ৬০ জন করোনা শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত ১৮৮৯ জন। করোনা আক্রান্ত হয়ে মোট মৃত্যু হয়েছে ২১ জন। বুধবার (১ জুলাই) রাত ১০ টার দিকে বিষয়টি নিশ্চিত করে ময়মনসিংহ জেলা সিভিল সার্জন এবিএম মশিউল আলম বলেন, ময়মনসিংহ সেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ৪৮০ জনের নমুনা পরীক্ষা করে ৯১ জনের করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। এর মধ্যে ময়মনসিং জেলার ৬০ জন করোনা আক্রান্ত হয়েছেন। বাকী ৩১ জন নেত্রকোনা, জামালপুর ও শেরপুরের বাসিন্দা।

ময়মনসিংহে আক্রান্ত ৬০ জনের মধ্যে সিটি কর্পোরেশন ও সদরের ৩৬ জন, ফুলবাড়ীয়ার ২ জন, ফুলপুরের ৪ জন, তারাকান্দার ৩ জন, ত্রিশালে ৪ জন, ইম্বরগঞ্জে ৩ জন, মুক্তাগাছা ৩ জন, হালুয়াঘাটে ৩ জন ও ভালুকার ২ জন রয়েছে।

তিনি আরও বলেন, তারাকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জান্নাতুল ফেরদৌস ও তার গাড়ি চালক মো, কামাল হোসেন ও তারাকান্দা উপ-স্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার ডা. বিধান চন্দ্র সরকার করোনা শনাক্ত হয়েছেন। এদিকে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৮৮৯ জন, সুস্থ্য হয়েছেন ৯৯১জন, করোনা আক্রান্ত মারা গেছে ২১ জন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: