প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মনজুরুল ইসলাম

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় সহোদর ২ ভাইসহ নিহত ৫

   
প্রকাশিত: ২:১৫ অপরাহ্ণ, ৬ জুলাই ২০২০

ময়মনসিংহের নান্দাইল ও ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় পাচঁজন নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত ২ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রবিবার (৫ জুলাই) রাতে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে নান্দাইল মেরেঙ্গা চকমতি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নান্দাইলে নিহতরা হলেন- উপজেলার সিংরাইল ইউনিয়নের ফাইজুল মিয়ার ছেলে অটোরিকশা চালক হানিফ মিয়া (২২), কেন্দুয়া উপজেলার রমজান আলীর ছেলে নয়ন মিয়া ও রেনু মিয়ার ছেলে আরিফ মিয়া (২৫)। অপরদিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জামিরদিয়া তেপান্তর সুটিং স্পর্টের সামনে একটি কাভার্ডভ্যান ইউ টার্ণ নেয়ার সময় ঢাকাগামী একটি প্রাইভেট দ্রুত বেগে এসে কাভার্ডভ্যানের ধাক্কা দেয়।

ভালুকায় নিহতরা হলেন, জামালপূর জেলার ইসলামপুর উপজেলার কলবান্দা গ্রামের মুঞ্জুর মোর্শেদের দুই ছেলে জয় মোর্শেদ তুষার (৩২) ও জাবের মোর্শেদ আকাশ (৩০)। এ ঘনটায় গুরুতর আহত হয়েছে মুঞ্জুর মোর্শেদ, তার স্ত্রী ও তার ভাই।

নান্দাইল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মঞ্জুরুল হক জানান, অটোরিকশা চালক হানিফ মিয়া রোববার রাতে কিশোরগঞ্জ থেকে যাত্রী নিয়ে নান্দাইল আসছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক অটোরিকশাকে চাপা দিলে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। এতে চালক হানিফ মিয়া ও যাত্রী আরিফ মিয়া ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত হন অটোরিকশার যাত্রী নয়ন মিয়া। তাকে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠানো হলে সেখানে তার মৃত্যু হয়।

অপরদিকে ভরাডোবা হাইওয়ে পুলিশের আইসিএস, হাদিউল ইসলাম, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের তেপান্তর সুটিং স্পর্টের সামনে একটি কাভার্ডভ্যান ইউ টার্ণ নেয়ার সময় ঢাকাগামী একটি প্রাইভেট দ্রুতগামী একটি প্রাইভেটকার এসে ধাক্কা দিলে ঘটনাস্থলেই প্রাইভেটকার চালক জয় মোর্শেদ নিহত হয়। তার ছোটভাই জাবের মোর্শেদ আকাশকে উদ্ধারকরে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর মারা যান। আহত মুঞ্জুর মুর্শেদ, তার স্ত্রী জেসমিন আক্তার ও ভাই মাহবুবুল হক লাকীকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল (মমেক) ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতদের মরদেহ উদ্ধার করেছে। ঘাতক ট্রাক উদ্ধার ও চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: