প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মনজুরুল ইসলাম

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহে বিপুল পরিমান টিসিবি’র পন্য আটক

   
প্রকাশিত: ৫:৫৮ অপরাহ্ণ, ৩০ জুলাই ২০২০

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় র‌্যাবের অভিযানে টিসিবির ৯৬ বস্তা চিনি, ৪২ বস্তা ডাল এবং ২১১৬২ লিটার তেলসহ মো. সাইফুল ইসলাম (৫০) নামে এক ডিলারকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। গ্রেপ্তারকৃত সাইফুল ইসলাম উপজেলার ভালুকজান গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে। বৃহস্পতিবার (৩০ জুন) দুপুরে ময়মনসিংহ র‌্যাব-১৪ এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

এর আগে বুধবার (২৯ জুন) রাত সাড়ে ৯টার দিকে ফুলবাড়িয়া বাজারের মেসার্স আজিজ অয়েল মিলস থেকে টিসিবি’র এসব পন্য আটক করা হয়।

র‌্যাব-১৪ এর অধিনায়ক ইফতেখার উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলার ফুলবাড়িয়া উপজেলার বাজার এলাকার মেসার্স আজিজ অয়েল মিলস এ অভিযান চালিয়ে অবৈধভাবে মজুদকৃত টিসিবির ৯৬ বস্তা চিনি, ৪২ বস্তা ডাল, ২১১৬২ লিটার সয়াবিন তৈল এবং ০১টি মোবাইল সেট সহ অবৈধ মজুদদার মোঃ সাইদুল ইসলামকে আটক করা হয়।

তিনি আরও বলেন, সাইফুল ইসলাম দীর্ঘ দিন ধরে টিসিবির নিয়ম নীতি না মেনে নিত্য প্রয়োজনীয় টিসিবির পণ্য বেশী মুনাফা লাভের প্রত্যাশায় চিনি, ডাল ও সয়াবিন তৈল অবৈধভাবে মজুদ রেখে কালোবাজারি করে বিক্রয়ের উদ্দেশ্যে তার দোকানে ও গুদাম ঘরে মজুদ রেখে বাজারে চড়া মূল্যে বিক্রয় করে থাকে।

গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে অবৈধভাবে টিসিভি’র পন্য মজুদ করার বিষয়টি স্বীকার করেছেন। এ ঘটনা সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: