প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

যমজ সন্তান জন্ম দিয়ে করোনায় মারা গেলেন মা

   
প্রকাশিত: ১২:৩৮ পূর্বাহ্ণ, ১৭ সেপ্টেম্বর ২০২০

ছবি: প্রতীকী

আব্দুল ওয়াদুদ, (বগুড়া) থেকে: বগুড়ায় যমজ সন্তান জন্ম দেয়ার পর করোনা আক্রান্তে ববিতা (৩০) নামে এক মায়ের মৃত্যু হয়েছে। তার বাড়ি বগুড়ার সারিয়াকান্দি উপজেলার ছাগলধরা এলাকায়। বুধবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে দিকে সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বলে জানিয়েছেন হাসপাতালের আরএমও ডা. খায়রুল বাশার মমিন।

ডা. মমিন জানান, গত ৭ সেপ্টেম্বর, শহরের আলিফ ক্লিনিকে সিজারিয়ানের মাধ্যমে যমজ সন্তানের জন্ম দেন ববিতা। সেখান থেকে ১১ সেপ্টেম্বর তিনি নিজ বাসায় ফেরার পর তার শ্বাসকষ্ট শুরু হলে ওইদিনই টিএমএসএস হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সিটি স্ক্যান রিপোর্টে তিনি করোনায় পজিটিভ শনাক্ত হন। ১৩ সেপ্টেম্বর তার দেহে অক্সিজেনের মাত্রা অস্বাভাবিকভাবে কমে গেলে টিএমএসএস থেকে তাকে মোহাম্মদ আলী হাসপাতালে স্থানান্তর করা হয়। পরেরদিন তার নমুনা সংগ্রহ করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হলেও এখনও ফলাফল আসেনি। পরে বুধবার দুপুর আড়াইটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ডা. মমিন আরও জানান, লাশ জীবানুমুক্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: