প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

যশোরে অসহায় মানুষের পাশে ‘আমরাই যশোর’

   
প্রকাশিত: ৯:০৩ অপরাহ্ণ, ১ এপ্রিল ২০২০

প্রাণঘাতী করোনার প্রভাব পড়েছে পুরো বিশ্বের অর্থনীতিতে। বিশ্বের প্রতিটি দেশের মানুষ বাসায় বন্দি থাকায় উপার্জনের উৎসগুলো বন্ধ হয়ে গিয়েছে। করোনার প্রভাব পড়েছে বাংলাদেশের অর্থনীতিতেও। বিশেষ করে দেশের দিনমজুররা এর প্রভাবে হয়ে পড়েছে কর্মহীন। তাই যশোরের ফেসবুক ভিত্তিক সামাজিক সংগঠন ‘আমরাই যশোর’ এর পক্ষ থেকে যশোরের ছিন্নমূল অসহায় মানুষদেরকে খাদ্য সামগ্রী বিতরণ করেছে একদল তরুণ।

গতকাল মঙ্গলবার (৩১ মার্চ) সকালে এমকে রোড, চৌরাস্তার মোড়ে ২০০ দিনমজুর পরিবারকে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন ‘আমরাই যশোর’ এর স্বেচ্ছাসেবী শাফায়েত মাসায়েল, আবতাহী উৎসব, রকিবুল রিয়াদ, আমির সাব্বির, শফিকুল ইসলাম জ্যোতিসহ অন্যান্যরা। ‘আমরাই যশোর’ বিভিন্ন সময়ে যশোরের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে অংশগ্রহন করে আসছে। ‘আমরাই যশোর’ এর প্রতিষ্ঠাতা মাশায়েল অমি বিডি২৪লাইভকে জানান, ‘দেশের এই পরিস্থিতিতে খেঁটে খাওয়া মানুষ গুলো বেশি অসহায়। তাদের পরিবারের একদিনের খাবার চাহিদা পূরণ করাই ছিল আমাদের লক্ষ্য। এই ত্রাণ বিতরণে যশোরের স্থানীয় মানুষরা টাকা পয়সা ও খাদ্য সামগ্রী দিয়ে অসহায় মানুষ গুলোর পাশে দাড়ানোর সুযোগ করে দিয়েছে ‘আমরাই যশোর’ কে।’

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: