প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ইয়ানুর রহমান

যশোর প্রতিনিধি

যশোরে বিদ্যুতের তারে জড়িয়ে মা-ছেলের করুণ মৃত্যু

   
প্রকাশিত: ৮:৫৮ অপরাহ্ণ, ১৫ জানুয়ারি ২০২০

ছবি: প্রতীকী

বিদ্যুতের তারে জড়িয়ে মা-ছেলের নির্মম মৃত্যু হয়েছে। মা তার ছেলেকে বাঁচাতে এসেছিলেন। কিন্তু বিদ্যুতের তারে জড়িয়ে ছেলের মতো তাকেও প্রাণ দিতে হলো। ঘটনাটি ঘটেছে যশোরের কেশবপুর উপজেলার হাসানপুর ইউনিয়নের টিটাবাজিতপুর গ্রামে বুধবার (১৫ জানুয়ারি) দুপুরে।

নিহত ছেলে আল আমিন (১৮)বুড়িহাটি কলেজ থেকে ইন্টামিডিয়েট পরীক্ষা দিয়েছে ও তার মা জোসনা বেগম (৪০) একজন গৃহিনী। তারা টিটাবাজিতপুর গ্রামের আব্দুল আলিমের ছেলে ও স্ত্রী।

জানা গেছে, উপজেলার হাসানপুর ইউনিয়নের টিটাবাজিতপুর গ্রামের আব্দুল আলিমের ছেলে আল আমিন বুধবার দুপুরে বাড়ির পাশের মাঠে তাদের সেচ প্রকল্পের মটর লাইনের কাজ করছিলো। এসময় অসাবধানতাবসত বিদ্যুতের তারে জড়িয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় ছেলেকে বাঁচাতে ছুটে আসেন মা জোসনা বেগম। কিন্তু তিনিও বিদ্যুতের তারে জড়িয়ে পড়েন। এতে মা ও ছেলে দুজনেই প্রাণ হারান। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কেশবপুর থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ জানান, বিদ্যুতের তারে জড়িয়ে মা ছেলের করুন মৃত্যু হয়েছে। এ বিষয়ে কেশবপুর থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: