প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

যেভাবে করোনা জয় করে সুস্থ হলেন কণিকা কাপুর

   
প্রকাশিত: ৫:১২ অপরাহ্ণ, ৯ এপ্রিল ২০২০

বলিউডের জনপ্রিয় গায়িকা কণিকা কাপুর প্রাণঘাতী করোনা থেকে সুস্থ হয়ে উঠছেন। তার করোনার ষষ্ঠ পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। চিকিৎসকরা জানিয়েছেন, ধীরে ধীরে তিনি সুস্থ হয়ে উঠছেন ‘বেবি ডল’ খ্যাত এই গায়িকা। দ্বিতীয়বার করোনা পরীক্ষার জন্য এখনই কণিকা হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন না বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। দ্বিতীয় পরীক্ষায় নেগেটিভ এলেই তিনি বাসায় ফিরতে পারবেন বলে জানায় তারা।

সংবাদমাধ্যম এই সময়’র খবরে বলা হয়, করোনায় আক্রান্ত হওয়ার পর পাঁচবার পরীক্ষা করা হয়েছে কণিকার। কিন্তু প্রতিবারই তার পজিটিভ এসেছে। পঞ্চমবার পর্যন্ত পজিটিভ আসার পর ফের তার পরীক্ষা হয়। সেই রিপোর্ট নেগেটিভ এসেছে। এর আগে গত ১৫ মার্চ লন্ডন থেকে লখনৌতে নিজের অ্যাপার্টমেন্টে আসেন কণিকা। বিমানবন্দর কর্তৃপক্ষের কাছেও তিনি কোনো রকম পরীক্ষা-নিরীক্ষা করাতে অস্বীকার করেন এবং তার লন্ডন ভ্রমণের কথা চেপে যান। ওই দিনই একটি পাঁচতারকা হোটেলে ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে পার্টিরও আয়োজন করেছিলেন কণিকা। কণিকার বন্ধুরা ছাড়াও ওই পার্টিতে রাজনৈতিক ব্যক্তিত্ব ও উচ্চপদস্থ আমলাসহ প্রায় ৩৫০ অতিথি যোগ দিয়েছিলেন। ঘটনায় যোগী পুলিশ গায়িকার বিরুদ্ধে মামলাও করে।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: