ফ্রিতে ব্রেকিং নিউজ এ্যালার্ট

যে কারণে ২৫০ কোটি টাকার প্রস্তাব ফিরিয়ে দিলেন সালমান

                       
প্রকাশিত: ১১:৫৫ অপরাহ্ণ, ৮ মে, ২০২০

বিশ্বে মরণঘাতী করোনা ভাইরাস সব ওলট-পালট করে দিয়েছে। করোনা ভাইরাসের সৃষ্ট মহামারির প্রভাব পড়ছে বিশ্বের সর্বত্র। আগামীর হিসেব নিকেশ নিয়ে সঙ্কিত সবাই। সারা বিশ্বের সিনেমা হল বন্ধ আছে। মহামারির কারণে সিনেমা হল বন্ধ ভারতেও। কবে নাগাদ এগুলো চালু হবে তা নিয়ে এখনো অনিশ্চিত। এই পরিস্থিতিতে বিকল্প পথে হাঁটছেন নির্মাতারা। সিনেমা হলের বাইরে ভিন্ন ডিজিটাল প্ল্যাটফর্মকে বেছে নিচ্ছেন সবাই। ইতোমধ্যে অনেক বড় বড় বাজেটের ছবি অনলাইন প্লাটফর্মে মুক্তি পেয়েছে। সেই ধারাবাহিকতায় একটি নামী ডিজিটাল প্ল্যাটফর্ম কিনতে আগ্রহ প্রকাশ করেছে সালমান খানের আপকামিং সিনেমা ‘রাধে : ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’।

সিনেমাটি আসছে ঈদুল ফিতরে মুক্তির কথা থাকলেও তা হচ্ছে না। লকডাউনের কারণে এখনো শুটিং শেষ হয়নি। এছাড়া সিনেমা হল খোলা নিয়েও রয়েছে অনিশ্চয়তা। তাই একটি ডিজিটাল প্ল্যাটফর্মের পক্ষ থেকে নির্মাতাদের ২৫০ কোটি রুপির প্রস্তাব দেওয়া হয়েছে।

তবে সালমান খানের ম্যানেজার জোর্দি প্যাটেল গুঞ্জনটি উড়িয়ে দিয়েছেন। তিনি বলেন, আমরা ‘রাধে’ সিনেমাটি ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি দিতে রাজি আছি, কিন্তু পরিস্থিতি বুঝে ও সিনেমার শুটিং শেষ হওয়ার পরই আমরা সিদ্ধান্ত জানাতে পারব।

কত রুপিতে সিনেমাটির স্বত্ত্ব বিক্রি করতে রাজি হবেন- প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমরা এখনো এ বিষয়ে সিদ্ধান্ত নিইনি। সিনেমা এখনো প্রস্তুতই হয়নি। এখনো গান ও কয়েকটি দৃশ্যের শুটিং বাকি আছে। আমরা কীভাবে এর মূল্য নির্ধারণ করব? শোনা যাচ্ছে ভারতে সিনেমা হল আগস্ট অথবা সেপ্টেম্বরে চালু হতে পারে।

‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমায় সালমান খানের বিপরীতে অভিনয় করছেন দিশা পাটানি। আরো আছেন জ্যাকি শ্রফ, রণদীপ হুদা প্রমুখ। এটি পরিচালনা করছেন প্রভুদেবা।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬১১৬৭৭১৯০, ০৯৬১১৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com