প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

যে শর্তে গৌতমকে বিয়ে করতে রাজি হয়েছিলেন কাজল!

   
প্রকাশিত: ৪:১৩ অপরাহ্ণ, ২৮ নভেম্বর ২০২০

ভারতের দক্ষিণী অভিনেত্রী কাজল আগরওয়াল বিয়ের পর মালদ্বীপ থেকে হানিমুনও সেরে এসেছেন। এরপর জানা গেল, একটি শর্ত দিয়ে স্বামী গৌতম কিচলুকে বিয়ে করতে রাজি হয়েছিলেন তিনি।

টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে সেই শর্তের কথা জানিয়েছেন কাজল। বলিউড বাবলের খবর, গণমাধ্যমটিকে কাজল বলেছেন, ‘তাকে (গৌতম কিচলু) বলেছিলাম, আমি তোমাকে বিয়ে করব না, যতক্ষণ না তুমি আমাকে হাঁটু মুড়ে প্রস্তাব দিচ্ছ।’

এই শর্ত সম্পর্কে গৌতম কিচলুর বক্তব্য, ‘আমি ভেবেছিলাম এটি সত্যিই চটকদার এবং ফিল্মি। তবে সে আমাকে বলেছিল, এটা তোমাকে সঠিকভাবে করতেই হবে।’

কাজটি গৌতম ঠিকভাবেই করেছিলেন। এ প্রসঙ্গে কাজল বলেন, ‘হ্যাঁ, সে হাঁটু মুড়ে প্রস্তাব দিয়েছিল। হ্যাঁ, সে আমার দেখা সবচেয়ে সিনেমার বাইরের মানুষ। সে কখনো সিনেমা দেখে না, যতক্ষণ আমি তাকে জোর করে দেখতে না বসাই। সুতরাং এই পথে সে খুব অস্বাভাবিক।’

গত আগস্টে বিলিয়নেয়ার ব্যবসায়ী গৌতমের সঙ্গে গোপনে আংটিবদলের খবর রটেছিল কাজল আগরওয়ালের। সে সময় এই অভিনেত্রী মুখ খোলেননি। কয়েক বছর ধরে তেলেগু ইন্ডাস্ট্রির রানা দাগ্গুবতি, প্রভাসসহ অনেকের নাম তাঁর পাশে উচ্চারণ হয়েছে। তবে পরে সেসব গুঞ্জন ধোপে টেকেনি।

২০০৪ সালে ‘কিউ! হো গায়া না…’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন কাজল আগরওয়াল। আর ২০০৭ সালে ‘লক্ষ্মী কালিয়ানাম’ সিনেমার মাধ্যমে তেলেগু সিনেমায় আত্মপ্রকাশ ঘটে।

তিনি প্রথম সফলতা পেয়েছিলেন ২০০৭ সালে মুক্তি পাওয়া ‘চান্দামামা’ সিনেমায় কাজ করে। তবে ২০০৯ সালে মুক্তি পাওয়া ‘মগধিরা’ সিনেমার পর আর পেছনে ফিরতে হয়নি এই অভিনেত্রীকে। বলিউডের ‘সিংহম’ সিনেমায় অভিনয় করে সাড়া ফেলেছিলেন কাজল।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: