প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ রাসেল ইসলাম

দিনাজপুর প্রতিনিধি

যৌতুকের জন্য গৃহবধূকে মাথা ন্যাড়া, স্বামীসহ গ্রেফতার ৪

   
প্রকাশিত: ৯:৫২ অপরাহ্ণ, ১ মার্চ ২০২০

দিনাজপুরে যৌতুকের কারণে মোছাঃ সোহাগী (২১) নামে এক গৃহবধুকে নির্যাতন করে মাথা ন্যাড়া করার ঘটনায় স্বামীসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। দিনাজপকোতয়ালী থানা পুলিশ রোববার (১ মার্চ) ভোরে অভিযান চালিয়ে ৪ জনকে আটক করে।

আটককৃতরা হলেন, নির্যাতিত গৃহবধূর স্বামী মোঃ জনি ইসলাম ওরফে সুমন (২৫), তার পিতা হাফিজুল ইসলাম (২২), মাতা- জরিনা বেগম (৩০) ও বোন সুমী বেগম (৩০)। তারা সকলেই শহরের পশ্চিম দপ্তরীপাড়ার বাসিন্দা ।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) রাতে নির্যাতিত গৃহবধূ মোছাঃ সোহাগী বাদী হয়ে ৪ জনের বিরুদ্ধে নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

রোববার (১ মার্চ) দুপুরে দিনাজপুর কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) বজলুর রশিদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ২৯ ফেব্রুয়ারি সকাল সাড়ে ১০টায় পশ্চিম দপ্তরীপাড়ায় ২ লাখ টাকা যৌতুকের জন্য গৃহবধূ সোহাগীকে নির্যাতন করে শ্বশুরবাড়ীর লোকজন। নির্যাতনের এক পর্যায়ে সোহাগীর মাথার চুল কেটে দিয়ে ন্যাড়া করে দেয় তারা। রোববার দুপুরে আটক ৪ জনকে আদালতের প্রেরণ করা হয়। বিচারক তাদের জেল হাজতে প্রেরণের আদেশ দেন।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: