রক্তের সম্পর্ক থাকলে কি স্বামী-স্ত্রী হওয়া যায়? প্রশ্ন আসিফ নজরুলের!

                       
প্রকাশিত: ১১:১১ অপরাহ্ণ, ৮ আগস্ট, ২০২০
ছবি: ইন্টারনেট

পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেনের একটি বক্তব্য নিয়ে নিজের ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল। শনিবার (৮ আগস্ট) রাত ৯টা ৩৯ মিনিটে তার ভেরিফাইড পেজে দেশের একটি শীর্ষস্থানীয় গণমাধ্যমের সংবাদ শেয়ার করে তার পরিপ্রেক্ষিতে ভারত-বাংলাদেশের সম্পর্ক নিয়ে একটি মন্তব্য করেন। তার স্ট্যাটাসটি বিডি২৪লাইভের পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হল-

‘তিনি আজকে বললেন ভারতের সঙ্গে বাংলাদেশের রক্তের সম্পর্ক। আগে বলেছিলেন সম্পর্কটা স্বামী-স্ত্রীর মতো। রক্তের সম্পর্ক থাকলে কি স্বামী-স্ত্রী হওয়া যায়? কি যে বলে ফেলেন উনারা আবেগের বশে!’

প্রসঙ্গত, শনিবার (৮ আগস্ট) সকালে মেহেরপুরে মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ শেষে পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন সাংবাদিকদের বলেন, ভারতের সঙ্গে বাংলাদেশের রক্তের সম্পর্ক। আর চীনের সঙ্গে অর্থনৈতিক সম্পর্ক। কোনোভাবেই এই সম্পর্ক ছিন্ন হওয়ার নয়। সম্প্রতি চীন দেশের ৮ হাজারের বেশি পণ্য শুল্কমুক্ত প্রবেশের অনুমতি দিয়েছে। এটি দেশের জন্য বড় পাওয়া। এ নিয়ে ভারতের সঙ্গে বাংলাদেশের সম্পর্কে কোনো প্রভাব পড়বে না।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ০০০৩

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]