প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

রঞ্জিত ও কোয়েল মল্লিক করোনায় আক্রান্ত

   
প্রকাশিত: ৯:৩৮ অপরাহ্ণ, ১০ জুলাই ২০২০

দুই বাংলার জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিক ও মেয়ে কোয়েল মল্লিকসহ পরিবার করোনায় আক্রান্ত হয়েছেন। এ ছাড়া মল্লিক পরিবারের করোনায় আক্রান্ত অন্য সদস্যরা হলেন, রঞ্জিত মল্লিকের স্ত্রী দীপা মল্লিক ও মেয়ে কোয়েল মল্লিকের স্বামী নিসপাল সিং রানে। বাড়িতে বসেই চিকিৎসা করানো হচ্ছে পুরো পরিবারের। শুক্রবার (১০ জুলাই) টুইট করে নিজেই জানান কোয়েল মল্লিক। তিনি লেখেন, মা-বাবা আমি এবং রানে করোনায় আক্রান্ত হয়েছি। আপাতত সবাই সেল্ফ কোয়রান্টিনে। পাশাপাশি ভেরিফায়েড ফেসবুক পেজেও কোয়েল তার পরিবারের করোনা পজিটিভের বিষয়টি জানিয়েছেন।

মল্লিক পরিবারের ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে কলকাতার সংবাদ মাধ্যম আনন্দ বাজার পত্রিকা জানায়, বেশ কিছু দিন ধরেই করোনার উপসর্গ দেখা গিয়েছিল পরিবারের সদস্যদের মধ্যে। ছিল হাল্কা শ্বাসকষ্ট-জ্বর। দুই দিন আগে পরীক্ষার জন্য তাদের নমুনা সংগ্রহ করা হলে রিপোর্ট পজিটিভ আসে।

দুই মাস আগেই মা হয়েছেন কোয়েল। গত ৫ মে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি। এর পর থেকে বাবা-মা’র সঙ্গেই ছিলেন অভিনেত্রী। বাড়িতেই করোনা সংক্রান্ত নিয়ম মেনে চলছিলেন। তা সত্ত্বেও এই খবরে মন খারাপ কোয়েল-রঞ্জিত অনুরাগীদের। তাদের সুস্থতা কামনায় সামাজিক যোগাযোগ মাধ্যম সরব হয়েছেন নেটাগরিকরা।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: