প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

সাংগঠনিক সম্পাদক (বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি)

রবিবার দিনটি যেমন কাটবে আপনার

   
প্রকাশিত: ৯:৫৮ অপরাহ্ণ, ২২ ফেব্রুয়ারি ২০২০

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি মীন রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও বৃহস্পতি। ২৩ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর বুধের প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যাঃ ৫, ১৪, ২৩। আপনার শুভ বর্ণঃ হলুদ ও সবুজ। শুভ গ্রহ ও বারঃ বুধ ও বৃহস্পতি। শুভ রত্ন: পোখরাজ ও পান্না। আজকের দিনে জন্মগ্রহণকারী বিখ্যাত ব্যক্তিরা হলেনঃ জাপানের সম্রাট নারিহিতো, যাদুকর পি.সি.সরকার, বিশুদ্ধানন্দ মহাথেরো, শিক্ষাবিদ জিল্লুর রহমান প্রমুখ। আজকের দিনের শুভ রং: আজ আপনি হলুদ ও সবুজ বর্ণের বস্ত্র পরিধানে শুভ ফল পেতে পারেন। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষীর দৃষ্টিতে আজকের শুভ সময় সকাল: ৭:১০-১০:১৮, দুপর: ১:২৬-২:১২, রাত: ৬:৫৮-৯:২৪ এর মধ্যে। জ্যোতিষ শাস্ত্রানুসারে আজ যে খাদ্য পরিতাজ্য: আজ শেষ রাত: ৮:৩২ পর্যন্ত সকল প্রকার প্রাণিজ আমিষ পরে কুমড়া খাওয়া নিষেধ। চন্দ্রাবস্থান: আজ চন্দ্র কুম্ভ রাশিতে অবস্থান করবে। অমাবস্যা তিথি রাত: ৮:৩২ পর্যন্ত পরে প্রতিপদ তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীরা আশানুরুপ বিক্রয় করতে পারেন। বকেয়া অর্থ আদায় হওয়ার সম্ভাবনা। ব্যাক্তি জীবনে বন্ধুর সাহায্য পেতে পারেন। বড় ভাই বোনের সাথে কিছু ভুল বুঝাবুঝি এড়িয়ে চলতে হবে। সাপ্লাই বা ঠিকাদারি কাজে কোনো নুতন ওয়ার্ক অর্ডার পেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি তুলনামূলক ভালো যাবে। রাজনৈতিক ও সাঙ্গঠনিক কাজে সাফল্য আশা করা যায়। প্রভাবশালী ব্যক্তির সাহায্য লাভ। কর্মস্থলে কিছু অগ্রগতি আশা করতে পারেন। প্রশাসনিক কোনো কাজের সুযোগ আসতে পারে। ব্যবসায়ীক কাজে সাফল্য লাভ। পিতার সাথে সম্পর্কের উন্নতি আশা করা যায়।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অংশগ্রহণের সুযোগ আসবে। বিদেশ যাত্রার প্রচেষ্টায় সাফল্য আসতে পারে। বিশ^ বিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো শিক্ষকের সহায়তায় বৃত্তি পেতে পারেন। ভাগ্য সহায় থাকবে। চাকরি সংক্রান্ত পরীক্ষায় আশানুরুপ সাফল্য লাভ।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। রাস্তাঘাটে ছোট খাটো দূর্ঘটনার আশঙ্কা প্রবল। কোনো আত্মীয়র অসুস্থতার সংবাদ আসতে পারে। অগ্নি ও সটসার্কিট থেকে সতর্ক হতে হবে। আজ পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। ঝুঁকিপূর্ণ কাজে না যাওয়াই ভালো। শারীরিক আঘাত প্রাপ্তির আশঙ্কা।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। জীবন সাথীর শরীর কিছুটা ভোগাবে। ব্যবসা বাণিজ্যে কিছু অগ্রগতি আশা করতে পারেন। দাম্পত্য সুখ শান্তি ফিরে পাবেন। অংশিদারী বিনিয়োগে ভালো লাভ আশা করা যায়। কোনো আত্মীয়র বাড়িতে বেড়াতে যাওয়ার সুযোগ পাবেন। কেনাকাটা করতে পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যার জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। একটু সাবধানে চলাফেরা করতে হবে। দূর্বিত্তের কবলে পড়ার আশঙ্কা। ব্যক্তি জীবনে আপনার আচরনের কারনে কিছু শত্রু তৈরী হতে থাকবে। শরীর ভালো যাবে না। কর্মস্থলে সহকর্মী ও অধিনস্ত কর্মচারীর দ্বারা ক্ষতির সম্মূখীণ হতে পারেন। অণৈতিক সম্পর্ক আপনাকে ডোবাবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। প্রেমিক প্রেমিকার দেখা হতে পারে। সন্তানকে নিয়ে বেড়াতে যেতে পারেন। শিল্পী ও কলাকুশলীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। সাহিত্যিক ও লেখকদের সম্মান ও মর্যাদা বাড়তে থাকবে। অভিনয় ও কন্ঠ শিল্পীরা কাজের সুবাদে বিদেশ যেতে পারেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি প্রত্যাশা পূরণের। কোনো আত্মীয়র সাহায্য আশা করতে পারেন। বহু দিন পর কোনো বাল্য বন্ধুর সাথে দেখা হতে পারে। মায়ের সাথে সাংসারিক বিষয়ে ভুল বুঝাবুঝি এড়িয়ে চলতে চেষ্টা করুন। কর্ম ক্ষেত্রে কোনো রহস্যজনক ঝামেলা দেখা দেবে। গৃহস্থালী কাজে ব্যস্ত থাকতে পারেন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। অনলাইন ব্যবসা বাণিজ্যে লাভবান হবেন। বইমেলায় বেড়াতে যেতে পারেন। ছোট ভাই বোনের জন্য কিছু অর্থ ব্যয় করতে পারেন। গার্মেন্টস ও বস্ত্র শ্রমিকদের কাজে রহস্যজনক ঝামেলা দেখা দেবে। প্রতিবেশীর সাথে সম্পর্কের অবনতি হতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসা বাণিজ্যে বকেয়া বিল আদায় হবে। হোটেল মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন। রহস্যজনক উৎস থেকে কিছু অর্থ রোজগারের সুযোগ পেতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় সফল হতে পারেন। ব্যবসা বাণিজ্যে জীবন সাথীর পরামর্শ কাজে লাগবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। সাঙ্গঠনিক ও সামাজিক কাজে সম্মানিত হতে পারেন। প্রভাবশালী ব্যক্তির আনুকূল্য লাভের যোগ। সামাজিক ও রাজনৈতিক ভাবে সম্মানিত হতে পারেন। জীবন সাথীর সাথে ভুল বুঝাবুঝি দেখা দেবে। অংশিদারী কাজে সফল হবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসা বাণিজ্যে রহস্যজনক ব্যয় বৃদ্ধি। দুরে কোথাও যাত্রা করতে পারেন। বিদেশ থেকে ভালো সংবাদ আসতে পারে। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায়ীরা ভালো লাভ আশা করতে পারেন। প্রবাসীদের কর্মস্থলে উন্নতি হতে থাকবে। আইনগত জটিলতার অবশান আশা করতে পারেন।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: