প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

সাংগঠনিক সম্পাদক (বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি)

রবিবার দিনটি যেমন কাটবে আপনার

   
প্রকাশিত: ১১:১২ অপরাহ্ণ, ১৫ আগস্ট ২০২০

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি সিংহ রাশির জাতক জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: নেপচুন ও রবি। ১৬ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর রহস্যময় গ্রহ নেপচুনের প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ৭, ১৬, ২৫। আপনার শুভ বর্ণ: বেগুণী ও কমলা। শুভ গ্রহ ও বার: রবি ও সোম। শুভ রত্ন: একুয়ামেরীন ও রুবী। আজকের দিনের শুভ বর্ণ: আজ আপনার জন্য বেগুণী ও কমলা বর্ণ সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময়: সকাল: ৬:২৮ থেকে ১০:০০, দুপর: ১:৩২ থেকে ২:২৫, রাত: ৭:২০ থেকে ৯:৪২, ১২:৩৪ থেকে ৩:৩০ পর্যন্ত। চন্দ্রাবস্থান: আজ চন্দ্র মিথুন রাশিতে, রাত: ১২:১৫ থেকে কর্কট রাশিতে অবস্থান করবে। ১২শী তিথি সকাল: ১১:৪৫ পর্যন্ত পরে ১৩শী তিথি চলবে। আজকের বর্জণীয় খাদ্য: আজ সকাল: ১১:৪৫ পর্যন্ত পুঁইশাক পরে বেগুণ খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বৈদেশিক যোগাযোগের ক্ষেত্রে কিছু অগ্রগতি হবে। ছোট ভাই বোনের সাথে সম্পর্কের অবনতি নির্দেশ করে। সাংবাদিক ও মিডিয়াকর্মীদের পেশাগত দায়িত্ব পালন কালে পুলিশী হয়রাণি থেকে সতর্ক থাকার প্রয়োজন। আজ আপনার কোনো গুপ্ত তথ্য ফাঁশ হয়ে যেতে পারে। অনলাইন ক্রয় বিক্রয়ের ক্ষেত্রে লেনদেন সংক্রান্ত জটিলতায় ভুগতে পারেন।

বৃষ রাশি ( ২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র সম্ভাবনাময়। আয় রোজগারের সুযোগ পেতে পারেন। বিদেশ থেকে কোনো অর্থ আসার সম্ভাবনা। রেস্তোরা ব্যবসায়ীদের আশানুরুপ আয়ের সম্ভাবনা। শ্যালক শ্যালিকার সাথে কোনো বিষয়ে মনমালিণ্য হওয়ার আশঙ্কা। সঞ্চয়ের প্রচেষ্টায় সফল হবেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। তবে নিজের রাগ ও জেদের উপর নিয়ন্ত্রণ রাখতে হবে। জীবন সাথীর শরীর স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না। অহেতুক সন্দেহ প্রবণতা আপনার সাংসারিক বন্ধনকে দূর্বল করে দেবে। কর্মস্থলে কোনো নুতন দায়ত্বি পেতে পারেন। পায়ে বা কোমড়ে আঘাত পাওয়ার আশঙ্কা প্রবল।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): আজ কর্কট রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক কাজের জন্য উত্তম। ভিসা সংক্রান্ত জটিলতা দূর হয়ে যাবে। ট্রাভেল এজেন্সী ব্যবসায়ীরা আশানুরুপ আয় রোজগারের সুযোগ পাবেন। আর্থিক দিক থেকে দিনটি ব্যয় বহুল হবে। বুঝে শুনে ব্যয় করলে আর্থিক কষ্ট থেকে রক্ষা পাবেন। কর্মস্থলে সহকর্মীদের সাথে ভুল বুঝাবুঝি এড়িয়ে চলতে হবে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি আর্থিক ক্ষেত্রে ঝামেলাপূর্ণ। বৈদেশিক ব্যবসা বাণিজ্য নিয়ে কিছুটা ঝামেলা দেখা দেবে। বন্ধুর সাথে কোনো বিষয়ে বিবাদে জড়িয়ে পড়ার আশঙ্কা রয়েছে। সাংসারিক বিষয় নিয়ে বড় ভাই বোনের সাথে ঝামেলা দেখা দেবে। ব্যবসায়ীক বকেয়া টাকা আদায়ে কিছু ঝামেলা দেখা দেবে।

কন্যা রাশি (২২ আগষ্ট-২২ সেপ্টেম্বর): আজ কন্যার জাতক জাতিকার দিনটি কর্মস্থলে ঝামেলার। বৈদেশিক প্রতিষ্ঠানে কর্মরতদের চাকরি ক্ষেত্রে ঝুঁকি বৃদ্ধি পাবে। পদস্ত কর্মকর্তার সাথে অকারনেই ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। রাজণৈতিক নেতাকর্মীদের দিনটি ভালো যাবে। বিদেশ ভ্রমনের সুযোগ পেতে পারেন। পিতার বিদেশ যাত্রার যোগ প্রবল।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সাফল্যের। জীবীকার জন্য বা উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাওয়ার প্রচেষ্টায় অগ্রগতি। প্রবাসীদের কর্মস্থলে সতর্ক থাকতে হবে। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলতে চেষ্টা করুন। ট্রাভেল এজেন্সী ও ফরেন এক্সেঞ্জ ব্যবসায়ীরা কোনো প্রকার আইনগত জটিলতায় ভুগতে পারেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। আজ আইনগত জটিলতায় আপনার বিপক্ষে রায় হতে পারে। শেয়ার ব্যবসায়ী ও ঝুঁকিপূর্ণ বিনিয়োগকারীরা আজ লোকসানের সম্মূখীন হতে পারেন। রাস্তাঘাটে চলাফেরা করার সময় সাবধানে থাকবেন। পুলিশ প্রশাসনের সাথে কোন প্রকার তর্কে না জড়ানোই ভালো।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি দাম্পত্য সুখ শান্তির ক্ষেত্রে ঝামেলার। জীবন সাথীর উদ্যত আচরনে কষ্ট পাওয়ার সম্ভাবনা। বিবাহর আলাপ আলোচনায় হটাৎ করেই ঝামেলা দেখা দেবে। অংশিদারী ব্যবসায়ীরা আজ সতর্ক থাকবেন। অকারনেই ব্যবসা নিয়ে ঝামেলায় পড়ে যাবেন। ব্যবসায়ীক লেনদেনের সময় সতর্ক থাকুন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি কর্মস্থলে ঝামেলার। আজ অকারনেই সহকর্মীদের সাথে তর্কে বিতর্কে জড়িয়ে যেতে পারেন। আজ ধৈর্য্য হারা হলে কিন্তু আপনার ক্ষতির জন্য আপনি নিজেই দায়ি থাকবেন। সাংসারিক বিষয়ে স্ত্রীর উপর নির্ভর করতে হবে। অধিক দুঃশ্চিন্তা করার কারনে অসুস্থ্য হয়ে পরার আশঙ্কা প্রবল।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সন্তানের পড়াশোনা নিয়ে উদ্বেগ কেটে যেতে শুরু করবে। শিল্পী ও কলাকুশলীদের কাজের সূত্রে দূরে যাওয়ার সুযোগ আসবে। রোমান্টিক সম্পর্কর ক্ষেত্রে অগ্রগতি হবে। অনেকের আবার দীর্ঘ দিনের সম্পর্ক ভেঙ্গে খান খান হয়ে যাবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি পারিবারিক ক্ষেত্রে ঝুঁকিপূর্ণ। পুরোনো কোনো সম্পত্তি সংক্রান্ত বিষয় নিয়ে আত্মীয় কলহের সম্মুখীন হতে পারেন। আজ ভাড়াটিয়ারা বাড়িওয়াল দ্বারা লাঞ্চিত হতে পারেন। সতর্ক হতে হবে। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন হওয়ার আশঙ্কা।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: