প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

সাংগঠনিক সম্পাদক (বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি)

রবিবার দিনটি যেমন কাটবে আপনার

   
প্রকাশিত: ১১:৪২ অপরাহ্ণ, ১৯ সেপ্টেম্বর ২০২০

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি কন্যা, আপনার ওপর প্রভাবকারী গ্রহ: চন্দ্র ও বুধ। ২০ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর চন্দ্রর প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ২,১১,২০,২৯। আপনার শুভ বর্ণ: সবুজ ও সাদা। শুভ গ্রহ ও বার: সোম ও বুধ। শুভ রত্ন: মুক্তা ও পান্না। আজকের দিনের শুভ রং: আজ আপনার জন্য সাদা ও সবুজ বর্ণের পোশাক শুভ ফল বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষীর দৃষ্টিতে আজকের শুভ সময় সকাল: ৬:৫০-৮:১০, দুপুর: ১২:১৭-৩:২৪, বিকাল: ৪:১১-৮:৫৮, রাত: ৮:১২-৯:৫১, ১২:১৯-১:৫৭ এর মধ্যে। জ্যোতিষ শাস্ত্রানুসারে আজ যে খাদ্য পরিতাজ্য: সকাল: ১০:৩০ পর্যন্ত পটল পরে মূলা খাওয়া নিষেধ। চন্দ্রাবস্থান: আজ চন্দ্র তুলা রাশিতে অবস্থান করবে। ৩য়া তিথি সকাল: ১০:৩০ পর্যন্ত পরে ৪র্থী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীক কাজ কর্মে অগ্রগতি হবে। সাংসারিক ক্ষেত্রে জীবন সাথীর সাহায্য পেতে পারেন। নিজের উপর আস্থা ও বিশ্বাস আপনাকে সফল করবে। অকারণে কারো সাথে উগ্র ব্যবহার না করাই মঙ্গলজনক। অংশিদারী কাজে জীবন সাথীর পরামর্শ উপকৃত করবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে ভালো ঘটনা ঘটতে পারে। সহকর্মী ও অধিনস্ত কর্মচারীদের পূর্ণ সহায়তা পেতে পারেন। শারীরিক দূর্বলতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। কর্মস্থলে আপনার সদয় আচরনে অনেকেই আপনার প্রতি সাহায্য পূর্ণ হাত বাড়িয়ে দেবে। নিজের অণৈতিক আচরণকে নিয়ন্ত্রণ করতে হবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি সৃজনশীল কাজ কর্ম ও শৈল্পিক কাজের জন্য উত্তম। শিল্পী ও কলাকুশলীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। সন্তানের সাথে সম্পর্কের অগ্রগতি আশা করা যায়। প্রেমের ক্ষেত্রে সফলতা। উভয় পক্ষের অবিভাবকগন আপনাদের সম্পর্ককে মেনে নিতে পারে। সন্তানে বিদ্যাশিক্ষা নিয়ে উদ্বেগ কেটে যাবে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার প্রত্যাশিত কাজে অগ্রগতির। সাংসারিক ক্ষেত্রে আত্মীয় স্বজনের সাহায্য পেতে পারেন। দীর্ঘদিনের কোনো লালিত স্বপ্ন পূরণ হবে। গৃহস্থালী দ্রব্যাদি ক্রয়ের যোগ প্রবল। যানবাহন মেরামতে অর্থ ব্যয়ের যোগ। সাংসারিক ক্ষেত্রে আপনার গৃহিত পদক্ষেপ সংসারের জন্য কল্যাণকর প্রমানিত হবে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট): সিংহ রাশির জাতক জাতিকার ব্যবসা বাণিজ্যে ছোট ভাই বোনের সাহায্য সহযোগিতা পাবেন। অনলাইন ক্রয় বিক্রয়ে আশানুরুপ লাভ হতে পারে। সাংবাদিকদের আয় রোজগার বৃদ্ধি পাবে। মিডিয়াতে কাজের সুযোগ আসবে। গার্মেন্টস ব্যবসায়ীদের আয় রোজগারে অগ্রগতি। অনলাইন পণ্য বিক্রেতাদের আশানুরুপ লাভ হবে।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যার জাতক জাতিকার দিনটি বকেয়া টাকা পয়সা আদায়ের। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয় হবে। সঞ্চয়ের প্রচেষ্টায় কিছু অগ্রগতি আশা করা যায়। হোটেল মোটেল ও রেস্তোরা ব্যবসায় আত্মীয় কুটম্বর সাহায্য লাভ। খাদ্য দ্রব্য, ফল মূল ব্যবসায় আশানুরুপ লাভ হতে পারে। আত্মীয় স্বজনের আগমন হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসা ক্ষেত্রে আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির সম্ভাবনা। শারীরিক ও মানসিক বল ফিরে পাবেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হতে থাকবে। কর্ম ক্ষেত্রে নতুন দায়িত্ব আপনার হারানো সম্মান ফিরিয়ে দেবে। পারিবারিক কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক কাজে অগ্রগতির। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট এর ব্যবসায় ব্যস্ততা বাড়তে থাকবে। প্রবাসীদের কর্মস্থলে অগ্রগতি হবে। কর্মস্থলে কোনো বিশেষ সুযোগ পেতে চলেছেন। উচ্চতর প্রশিক্ষনের জন্য বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। আইনগত জটিলতা থেকে মুক্ত লাভ।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভবনাময়। ঠিকাদারি কাজের বকেয়া বিল আদায়ে অগ্রগতি হবে। ব্যবসা বাণিজ্যে বন্ধুর সহায়তা পাবেন। চাকুরেদের বকেয়া কিছু টাকা পয়সা প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। সাংসারিক কোনো বিষয়ে বড় ভাই বোনের সাথে আলোচনায় অগ্রগতি হবে। প্রত্যাশা পূরণের সুযোগ পাবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি কর্মস্থলে সাফল্যের। প্রশাসনিক কর্মকর্তাদের পদোন্নতির যোগ প্রবল। চাকরিজীবীরা আশানুরুপ সফল হবেন। বেকারদের নতুন কর্ম লাভের সুযোগ আসবে। কর্মস্থলে পদস্ত ব্যক্তির সাহায্য সহযোগিতা পাবেন। রাজণৈতিক ও সামাজিক কর্মকান্ডে আপনার নেতৃত্ব প্রশংসিত হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি ভাগ্য উন্নতির। বিদেশ যাত্রায় ভিসা সংক্রান্ত কাজে ব্যস্ত থাকতে পারেন। শিক্ষক গবেষকদের আয় রোজগার বৃদ্ধি পাবে। বেকারত্বের হাত থেকে রক্ষা পেতে বিদেশ যাত্রার উদ্যোগ কাজে আসতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অর্থ ব্যয়ের সুযোগ রয়েছে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি আর্থিক দিক দিয়ে ঝুঁকিপূর্ণ। ঋণ যোগ প্রবল। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে সতর্ক হতে হবে। শেয়ার ব্যবসায়ীদের সিদ্ধান্তর ভুলে, লাভের স্থানে লোকশান হয়ে যাবে। আত্মীয় স্বজনের অসুস্থতার সংবাদ পেতে পারেন। রাগ ও জেদ কমাতে হবে। আইনগত জটিলতা বা পুলিশী হয়রানির সম্মূখীণ হতে পারেন।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: