প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

খেজুরের রস চুরির অভিযোগে ৬৬ বছরের বৃদ্ধকে দফায় দফায় পিটিয়ে হত্যা

   
প্রকাশিত: ১১:২৮ অপরাহ্ণ, ১৭ জানুয়ারি ২০২০

প্রতীকী ছবি

রসচুরির অভিযোগে যশোর সদরের ভাতুড়িয়ার দায়পাড়ায় মারপিটের শিকার হয়ে হাশেম আলী নামে এক বৃদ্ধ মারা গেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি। ৬৬ বছর বয়সী হাশেম আলী হৃদরোগসহ বার্ধক্যজনিত শারীরিক সমস্যায় ভুগছিলেন।

পরিবারের অভিযোগ, একই এলাকার মান্নান, মিন্টু ও তাদের লোকজন তাকে দুই দফা মারপিট করলে প্রচণ্ড অসুস্থ হয়ে পড়েন তিনি। হাসপাতালে নেয়ার সময় মারা যান তিনি। মৃতের ছেলে আছর আলী জানান, গত বুধবার গাছ থেকে রস পেড়ে খাওয়ার মিথ্যা অজুহাত তুলে তাকেসহ তার কয়েকবন্ধুকে মারপিট করেন মান্নান ও মিন্টু। এরপর রাতের দিকে ওই দুজন ফের তাদের বসতবাড়িতে ঢুকে তার বাবাকে চড় থাপ্পড় ও কিল ঘুসি মারেন। এমনকি পরদিন বৃহস্পতিবার সকালেও আরও লোকজন নিয়ে তাদের বাড়িতে ভাঙচুর চালায় ও তার বাবাকে ফের মারধর করে।

আছর আলী আরও অভিযোগ করেন, এমনিতেই তার বাবা দীর্ঘদিন ধরে হার্টের রোগের ভুগছিলেন, তারপর এভাবে দফায় দফায় মার খেয়ে আরও অসুস্থ হয়ে পড়েন। বৃহস্পতিবার সন্ধ্যায় হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি। যশোর কোতোয়ালী থানার এসআই আফম মনিরুজ্জামান জানান, পরিবারের লোকজন দাবি করছে তাকে মারপিট করে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্ত করার জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এফএএস/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: