প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

নুরুল আমিন

রাঙ্গামাটি প্রতিনিধি

রাঙ্গামাটিতে মাদক-সন্ত্রাস, ধর্ষণ ও জঙ্গিবাদকে লাল কার্ড প্রদর্শন

   
প্রকাশিত: ৫:২৩ অপরাহ্ণ, ২৯ অক্টোবর ২০২০

রাঙ্গামাটিতে মাদক,সন্ত্রাস,ধর্ষণ ও জঙ্গিবাদকে লাল কার্ড প্রদর্শন করেছে ‘লাল সবুজ উন্নয়ন সংঘ’ নামে একটি সামাজিক সংগঠন। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকালে শহরের ডিসি বাংলোস্থ পলওয়েল পার্কের প্রবেশ মুখে এ কর্মসূচি পালন করেন সংগঠনের কর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ ছুফি উল্লাহ, রাঙ্গামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল,রাঙ্গামাটি সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আলমগীর মানিক,লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি মোঃ কাওসার আলম সোহেল, সহ লাল সবুজ উন্নয়ন সংঘের সদস্যবৃন্দ ।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ ছুফি উল্লাহ বলেন,বাংলাদেশ পুলিশ বরাবরই মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ ও ধর্ষণের বিরুদ্ধে লাল কার্ড প্রদর্শন করে আসছে এবং জিরো টলারেন্সও ঘোষণা করেছে। বাংলাদেশকে সুখী, সমৃদ্ধ ও উন্নত দেশ হিসেবে গড়ে তোলার জন্য দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বাংলাদেশ পুলিশ দৃঢ় অঙ্গীকারবদ্ধ।

তিনি আরো বলেন, যেখানে ধর্ষণের ঘটনা ঘটেছে সেখানে তড়িৎ গতিতে পুলিশ ব্যবস্থা নিয়েছেন।, বাল্য বিবাহ, মাদক প্রভৃতির বিরুদ্ধে পুলিশ অভিযান পরিচালনা করছে। আজকে লাল সবুজ সংঘের এই অনুষ্ঠানে জনগনকে একটি বার্তা পৌঁছে দিতে চান, বাংলাদেশকে বৃক্ষ রোপণের মাধ্যমে সবুজ-শ্যামল, সুজলা-সুফলা বাংলাদেশ হিসেবে গড়ে তোলার পাশাপাশি সমস্ত অন্যায়কে লাল কার্ড প্রদর্শন করতে করতে হবে। এর আগে অতিরিক্ত পুলিশ সুপার পলওয়েল পার্কের প্রবেশমুখে একটি চারা গাছ রোপণ করেন এবং ছাত্রদের মাঝে চারা গাছ বিতরণ করেন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: