প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

নুরুল আমিন

রাঙ্গামাটি প্রতিনিধি

রাঙ্গামাটিতে স্বাস্থ্য সেবা বৃদ্ধির জন্য চিকিৎসা সরঞ্জাম তুলে দিলেন দীপংকর তালুকদার

   
প্রকাশিত: ৪:০৯ অপরাহ্ণ, ১২ জুলাই ২০২০

রাঙ্গামাটিতে করোনা ভাইরাস আক্রান্ত রোগীদের স্বাস্থ্য সেবা বৃদ্ধি করতে রাঙ্গামাটি সিভিল সার্জন ডা. বিপাশ খীসার হাতে চিকিৎসা সরঞ্জাম তুলে দিলেন, খাদ্য মন্ত্রণালয় সম্পকিত স্থায়ী কমিটির সভাপতি ও রাঙ্গামাটি আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার। রবিবার (১২ জুলাই) সকালে রাঙ্গামাটি আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার এর বাসভবনে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান উপ-কমিটির পক্ষ থেকে এই চিকিৎসা তুলে দেয়া হয়।

এসময় খাদ্য মন্ত্রণালয় সম্পকিত স্থায়ী কমিটির সভাপতি ও রাঙ্গামাটি আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার বলেন, করোনাকালে মানুষের জীবন-জীবিকা রক্ষায় প্রতিনিয়িত নিযোজিত এবং যতটুকু সম্ভব সহযোগিতা করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তাই করোনাকালে মানুষের স্বাস্থ্য সেবা বৃদ্ধি করার জন্য রাঙ্গামাটি জেলা স্বাস্থ্য বিভাগকে এ সরঞ্জাম প্রদান করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাগণ।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: