প্রচ্ছদ / অপরাধ / বিস্তারিত

রাজধানীতে আসল ম্যাজিস্ট্রেটের হাতে ভুয়া ম্যাজিস্ট্রেট আটক

     
প্রকাশিত: ১০:২৮ অপরাহ্ণ, ১৮ জুন ২০১৯

ছবি: সংগৃহীত

নিজেকে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আসছিলেন মোহাম্মদ বিন জহির সুমন ভূইয়া। কিন্তু তিনি ম্যাজিস্ট্রেট পরিচয় দিলেও ছিলেন ভুয়া পরিচয়ধারী।

মঙ্গলবার (১৮ জুন) গুলশান এভিনিউ’র চিটাগাংবুল নামের একটি রেস্টুরেন্টে অভিযান চালিয়ে জরিমানা করতে গিয়ে আসল ম্যাজিস্ট্রেটের হাতে আটক হয় সুমন। আর এরপরেই নিজের সব অপকর্মের কথা স্বীকার করেন তিনি।

ঢাকা উত্তর সিটির করপোরেশনের এক কর্মকর্তা গণমাধ্যমকর্মীদের জানিয়েছেন, বেলা ৩টায় গুলশান এভিনিউর একটি রেস্টুরেন্ট থেকে মোহাম্মদ বিন জহির সুমন ভূঁইয়া নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। তিনি ডিএনসিসির নির্বাহী ম্যাজিট্রেট সারোয়ার পরিচয় দিয়ে রেস্টুরেন্ট ম্যানেজারের কাছে ১০ হাজার টাকা দাবি করেন। রেস্টুরেন্ট ম্যানেজার ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিদ আনোয়ারকে এ ঘটনা জানালে সাজিদ আনোয়ারের ভ্রাম্যমাণ আদালত ঘটনাস্থলে পৌঁছে তাকে তাকে গ্রেফতার করেন।

জানা গেছে, ওই রেস্টুরেন্টে গিয়ে তিনি ঢাকা উত্তর সিটি করপোরেশনের ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে ১০ হাজার টাকা দাবি করেন। কিন্তু তার চালচলনে সন্দেহ হয় রেস্টুরেন্ট কর্মকর্তাদের।

এইচএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: