প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

রাজধানীতে সিসিটিভিতে নারীর নিথর দেহ ‘গলাবেঁধে’ টেনে নিয়ে যাওয়া দৃশ্য

   
প্রকাশিত: ১:১৪ পূর্বাহ্ণ, ১১ জুলাই ২০২০

ছবি: সংগৃহিত

রাজধানীর পান্থপথের ওয়ার্ল্ড ইউনিভার্সিটির গলির একটি বাসা থেকে এক নারীর নিথর দেহ ‘গলাবেঁধে’ টেনে নিয়ে যাওয়ার দৃশ্য ধরা পড়ে সিসিটিভি ফুটেজে। ঘটনা বৃহস্পতিবার দিবাগত রাত দুইটা। পুলিশ বলছে, অনৈতিক কাজের জন্য ওই নারীকে নিয়ে আসে খুনি। কিন্তু একপর্যায়ে নারীটির সঙ্গে বাগ্‌বিতণ্ডা হলে সে গলা টিপে হত্যা করে।

পুলিশ জানিয়েছে, গতকাল সন্ধ্যায় বাড়িটিতে প্রবেশ করে মোমেনা খাতুন নামে এক নারী। ওই নারীর সঙ্গে দারোয়ান আনসার আলী অপকর্মে লিপ্ত হতে চান। এ সময় ওই নারী চিৎকার-চেঁচামেচি করতে চাইলে দারোয়ান ক্ষিপ্ত হন। অপকর্মে ব্যর্থ হয়ে তাকে টয়লেটে নিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়। এরপর রাত ২টার দিকে ওই নারীকে কয়েকটি বাড়ির পাশের ফাঁকা জায়গায় ফেলে আসেন। মরদেহ ফেলে আসার চিত্র ধরা পড়ে সিসিটিভিতে। শুক্রবার ভোররাতে মরদেহ উদ্ধারের ঘটনা উদঘাটনে মাঠে নামে গোয়েন্দা পুলিশ। এরপরই ধরা পড়ে অভিযুক্ত।

হত্যার পর নারীর লাশটি টয়লেটেই ফেলে রাখেন আনসার আলী। এরপর রাত দুটার দিকে টেনে হিঁচড়ে রাস্তায় ফেলে আসেন। পুলিশের এই কর্মকর্তা জানান, নিহত নারীর একটি পরিচয় তারা পেয়েছেন। তবে এখনো বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি। তবে অন্য একটি সুত্র বলছে, নিহত নারীর নাম মোমেনা আক্তার (৪০)। তিনি শেরপুরের শ্রীবরদী উপজেলার বাসিন্দা বলে প্রাথমিকভাবে জানা গেছে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: