রাজধানীর বিপনি বিতান-শপিংমল বন্ধের সময় বাড়ল

   
প্রকাশিত: ১২:১৪ পূর্বাহ্ণ, ৩০ মার্চ ২০২০

ঢাকা মহানগরীর সব বাণিজ্য বিতান ও শপিংমল বন্ধের সময় বাড়ানো হয়েছে। আগামী ৪ এপ্রিল পর্যন্ত শপিংমল ও বিপনি বিতান বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে ঢাকা মহানগর দোকান মালিক সমিতি। রোববার (২৯ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে ব্যবসায়ীদের অসহায় মানুষকে সহযোগিতার আহ্বান জানানো হয়েছে।

এর আগে ২২ মার্চ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সমিতির মহাসচিব মো. জহিরুল হক ভূঁইয়া স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, সমিতির কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে মার্কেটসমূহ ক্রেতা শূন্য হয়ে পড়ায় এবং শ্রমিক-কর্মচারী ও মালিকদের সংক্রমণ এড়াতে আগামী ২৫ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত সুপারশপ, সুপার মার্কেট ও মার্কেটসমূহ বন্ধ থাকবে।

কাঁচাবাজার, মুদি দোকান, ওষুধের দোকান এবং নিত্যপ্রয়োজনীয় পণ্যসমূহের দোকান এই সময়ে খোলা থাকবে। সমিতির পক্ষ থেকে এ সব পণ্যের দাম না বাড়াতে পাইকারি ও খুচরা ব্যবসায়ীদের প্রতি অনুরোধ করা হয়েছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: