প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

রাজধানীর যেসব এলাকায় আজ গ্যাস থাকবে না ৫ ঘণ্টা

   
প্রকাশিত: ১২:৩৩ অপরাহ্ণ, ২৯ সেপ্টেম্বর ২০২০

ফাইল ফটো

রাজধানী ঢাকার কিছু এলাকায় আজ মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুর একটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত মোট পাঁচ ঘণ্টা গ্যাস থাকবে না। গ্যাসের লাইন স্থানান্তর কাজের টাই-ইন এর জন্য এই গ্যাস সরবরাহ বন্ধ করবে। এক বিজ্ঞপ্তিতে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের পক্ষে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গ্রাহক ব্যয়ে নির্মাণ প্রকল্প বারিধারা স্কলার্স ইন্টা. স্কুল অ্যান্ড কলেজ ভবনের নিচে বিতরণ লাইন স্থানান্তর কাজের টাই-লাইনের জন্য আজ মঙ্গলবার দুপুর একটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত মোট পাঁচ ঘণ্টা বনানী রেল ক্রসিং থেকে বনানী-এয়ারপোর্ট রোডের পূর্ব পার্শ্বে বিদ্যমান পিজিআর, স্বর্ণালী আবাসিক ভবন, আর্মি স্টেডিয়াম, নেভি হেড কোয়ার্টার এবং বারিধারা ডিওএইচসের পার্শ্বে বিদ্যমান বিপিসির ডিপান্ডে, ট্রানজিট ক্যাম্প ও তৎসংলগ্ন এলাকায় শিল্প, বাণিজ্যিক, সিএনজি, ক্যাপটিভ ও আবাসিক শ্রেণির গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। এর জন্য দুঃখ প্রকাশ করেছে তিতাস গ্যাস ট্রান্সমিন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: