প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

শিমুল বারী

স্টাফ করেসপন্ডেন্ট

রাজনীতিতে কিছু বর্ণচোরা লোক থাকে: নাসিম

১১ জুন ২০১৯, ১১:৪১:৫৪

ফাইল ফটো

আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, ওয়ান-ইলেভেনের কুশীলবদের বিচার করে শাস্তি নিশ্চিত করতে হবে। তা না হলে আবারও ওয়ান-ইলেভেনের মতো পরিস্থিতির পুনরাবৃত্তি ঘটতে পারে ঐ অপশক্তি।

মঙ্গলবার (১১ জুন) রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্ত দিবসের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ওয়ান-ইলেভেনের কুশীলবদের বিচারে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে হবে সরকারকেই। এরা কেউ বসে নেই, ঘাপটি মেরে আছে। সুযোগ পেলে আবারও এমন অপরাধ করতে এক বিন্দু পিছুপা হবে না বলে সরকারকে সতর্ক করে দেন সাবেক এই মন্ত্রী।

এ সময় তিনি আইনমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর প্রতি আহ্বান জানিয়ে বলেন, রাজনীতিতে কিছু বর্ণচোরা লোক থাকে, যারা বিভিন্ন সময় রঙ বদলায়। এদের কোন চরিত্র নাই। আমাদের মাঝেও এমন চরিত্রের লোক আছে। তাই আশা করি ওয়ান-ইলেভেনের সেই সব কুশীলবদের বিরুদ্ধে অতিদ্রুত কার্যকরী ব্যবস্থা গ্রহণ করবেন। নয়তো এরা আবার এমন অপরাধ করে বসবে, তখন আর কিছু করার থাকবে না।

তিনি বলেন, পঁচাত্তরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা টার্গেটে ছিলেন। এখন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা টার্গেট। শেখ হাসিনার সাহসী ও দূরদর্শী নেতৃত্বে দেশ দ্রুত এগিয়ে যাচ্ছে। গণতন্ত্র শৃঙ্খলমুক্ত হয়েছে। এ কারণে ষড়যন্ত্রকারীদের চক্রান্ত করে যাচ্ছে, এই অপশক্তি আজও চক্রান্ত করছে। তাই সকল নেতাকর্মীকে সতর্ক থাকতে হবে। ঐক্যবদ্ধ থেকে যে কোনো মূল্যে শেখ হাসিনাকে রক্ষা করতে হবে। তা না হলে দেশে মহাবিপর্যয় নেমে আসবে। এর খেসারত তখন সমগ্র জাতিকে দিতে হবে।

বিডি২৪লাইভ/এইচকে

এইচএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: