প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শামসুজ্জোহা বাবু

রাজশাহী প্রতিনিধি

রাজশাহীতে আওয়ামী লীগ কর্মীর স্ত্রীকে নিয়ে বিএনপি নেতা উধাও

   
প্রকাশিত: ১১:৩২ পূর্বাহ্ণ, ১ জুন ২০২০

রাজশাহীর তানোরে এবার আওয়ামী লীগ কর্মীর স্ত্রীকে নিয়ে উধাও হয়েছেন বিএনপি নেতা। এসময় ৩ লাখ ৯০ হাজার টাকা ও দুই ভরি স্বর্ণও নিয়ে গেছেন তারা। এ ঘটনায় রোববার ওই ওয়ার্ড আওয়ামী লীগ কর্মী এরশাদ মিয়া বাদী হয়ে তানোর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। ঘটনাটি ঘটেছে গত (১৫ মে) শুক্রবার দিবাগত রাতে উপজেলার গাগরন্দ সাইপাড়া গ্রামে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার মোহাম্মদপুর গ্রামের স্থায়ী বাসিন্দা মোমিনুল হক মমিন (৪৬)। তিনি পাঁচন্দর ইউপির সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি। তিনি উপজেলার চাঁন্দুড়িয়া ইউনিয়নের ওয়ার্ড আ’লীগ কর্মীর স্ত্রীকে নিয়ে উধাও হয়ে গেছেন।

জানা গেছে, ওই বিএনপি নেতা মমিন বেশ কয়েক বছর ধরে আ’লীগ কর্মীর স্ত্রীর সঙ্গে প্রেম করে আসছেন। গত ১৫ মে দিবাগত রাতে চেয়ারম্যানের হাত ধরে রোজিনা বেগম তার স্বামীর বাড়ি থেকে উধাও হয়ে গেছে। আ’লীগ কর্মী এরশাদ মিয়া জানান, তার স্ত্রী রোজিনা বেগম আলু বিক্রি করা ৩ লাখ ৯০ হাজার টাকা ও সোয়া দুই ভরি স্বর্ণ নিয়ে বিএনপি নেতা মমিন চেয়ারম্যানের সঙ্গে পালিয়ে গেছে।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: