শামসুজ্জোহা বাবু

রাজশাহী প্রতিনিধি

রাজশাহীতে আবাসিক হোটেল থেকে ৪ যৌনকর্মী আটক

                       
প্রকাশিত: ১০:১৪ অপরাহ্ণ, ২৯ সেপ্টেম্বর, ২০২০
ছবি: প্রতিনিধি

রাজশাহীর পুঠিয়ায় একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে চার যৌনকর্মীকে আটক করেছে পুলিশ। পরে তাদের বিরুদ্ধে থানায় ২৯৯ ধারায় মামলা দায়ের করা হয়েছে সে মামলায় তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) বিকেল পৌনে ৪ টার দিকে উপজেলার বানেশ্বর বাজারে অবস্থিত হোটেল সুরমায় এ অভিযান পরিচালনা করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে হোটেল ম্যানেজার ও কর্মচারীরা পালিয়ে গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম।

গ্রেফতারকৃতরা হলো, নাটোর সদর এলাকার সুমি খাতুন (২৫), কুতুবদিয়া কক্সবাজার এলাকার তসলিমা আক্তার (২৬), নওগাঁ জেলার সাপাহার এলাকার জহিরুন খাতুন (২৭) ও বগুড়া জেলার ধনুট চকবাড়ি এলাকার জেসমিন খাতুন (২৫)।

থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রেজাউল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স উপজেলার বানেশ্বর ট্রাফিক মোড় সংলগ্ন মনি মার্কেটের দোতালায় অবস্থিত আবাসিক হোটেল সুরমায় অভিযান পরিচালনা করা হয়। সেখানে হোটেলের বিভিন্ন কক্ষ থেকে চারজন যৌনকর্মীকে আটক করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে হোটেলের ম্যানেজার ও কর্মচারীরা পালিয়ে গেছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রেজাউল ইসলাম জানান, তাদের বিরুদ্ধে থানায় ২৯৯ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। সে মামলায় তাদের সন্ধ্যার সময় আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


লাইফ স্টাইল

লাইফ স্টাইল

পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ০০০৩

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]