প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শামসুজ্জোহা বাবু

রাজশাহী প্রতিনিধি

রাজশাহীতে চোর সন্দেহে ৩ জনকে খুঁটির সাথে বেধে পিটিয়ে জখম

   
প্রকাশিত: ১:০৫ অপরাহ্ণ, ১ জুন ২০২০

রাজশাহীর বাঘায় চুরির সাথে জড়িত সন্দেহে ৩ জনকে খুঁটির সাথে বেধে লোহার রড দিয়ে পিটিয়ে জখম করা হয়েছে। পরে তাদের উদ্ধার করতে গিয়ে দুই পক্ষের মারামারিতে ৫ জন আহত হয়েছে। শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার তুলশিপুর টলটলি পাড়া মোড়ে এই ঘটনা ঘটেছে। তবে এই ঘটনায় এক পক্ষ ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৫-৭ জনের নামে থানায় অভিযোগ দায়ের করেন।

জানা যায়, উপজেলার তুলশিপুর টলটলি পাড়া গ্রামের মোস্তফা নামের এক ব্যক্তির গত শুক্রবার (২৯মে) একটি ব্যাটারি চালিত ভ্যানগাড়ি চুরি হয়। এই চুরির সাথে জড়িত সন্দেহে একই গ্রামের মাসুদ রানা, মুরসালিন ও রাজিবকে ধরে এনে স্থানীয় মোড়ের বিদ্যুতের খুঁটির সাথে বেধে লোহার রড়, বাঁশের লাঠি দিয়ে মারপিট করতে থাকে। এ সংবাদ তাদের পরিবারের লোকজন জানতে পেরে ঘটনাস্থলে আসেন। পরে তাদের উভয়ের মধ্যে উত্তেজনার এক পর্যায়ে মারামারির ঘটনা ঘটে। এই মারামারিতে আহতরা হলেন ভ্যান চুরির সন্দেহভাজন মাসুদ রানা, মুরসালিন, রাজিব এবং অপর পক্ষের রাকিব ও সালাম। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে। তবে খুঁটির সাথে বেধে লোহার রড় দিয়ে পিটিয়ে জখম করা হয়েছে, মর্মে আমিরুল ইসলাম নামের এক ব্যক্তি বাদি হয়ে মোস্তফা, রাকিব, সালাম, জামরুল, জাহান নবী, রাজিব, নজরুল, কাবিল, রিপন, আক্কাছ, জীবন, ইমন, রনি, শিপনসহ ৫/৭ জনকে অজ্ঞাত করে বাঘা থানায় একটি অভিযোগ দায়ের করেন। তবে অপর পক্ষও অভিযোগ দেয়ার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

এ বিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, ভ্যান চুরির বিষয় নিয়ে মোবাইল ফোনে মারামাররির ঘটনা জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। সেখানে উভয়ের মধ্যে উত্তেজনা দেখা দিলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। তবে আহতরা চিকিৎসা নিচ্ছে বলে শুনেছি। এ বিষয়ে অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিব।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: