প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শামসুজ্জোহা বাবু

রাজশাহী প্রতিনিধি

রাজশাহী সিটি করপোরেশনের কাউন্সিলরের ছেলে করোনা আক্রান্ত

   
প্রকাশিত: ৪:৩৩ অপরাহ্ণ, ২৫ মে ২০২০

রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) ২৭ নং ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ারুল আলম আজব এর ছোট ছেলে (২৭) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। ফলে নগরীর বালিয়াপুকুর ছোট বটতলা এলাকায় কাউন্সিলরের বাড়ি লকডাউন ঘোষণা করেছে পুলিশ। গতকাল রোববার রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) ল্যাবে তার করোনা ভাইরাস পজিটিভ রিপোর্ট আসে।কাউন্সিলের পরিবার সূত্র জানিয়েছে, আক্রান্ত যুবক নিয়মিত ওয়ার্ড কার্যালয়ে যাতায়াত করতেন। ওয়ার্ডের বিভিন্ন ত্রাণ কার্যক্রমেও অংশ নিয়েছেন তিনি। জরুরি কাজে বাইরে থাকতেন বলে তিনি করোনা পরীক্ষা করান। তাতে তার পজিটিভ আসে।

নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানান, করোনা আক্রান্ত হওয়ার তথ্য নিশ্চিত হওয়ার পর কাউন্সিলের পরিবারের সকলকে বাড়িতে থাকতে নির্দেশনা দেওয়া হয়েছে। তারা বাড়িতে অবস্থান করে কোয়ারেন্টাইন করবেন এবং পর্যায়ক্রমে নমুনা পরীক্ষা করাবেন।রাজশাহীতে গত ১২ এপ্রিল প্রথম করোনা রোগী শনাক্ত হয়। জেলা এ পর্যন্ত আক্রান্ত রোগীর সংখ্যা ৪৪ জন। এর মধ্যে রাজশাহী মহানগরীতে শনাক্ত হয়েছেন আটজন। এদের মধ্যে পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) মারা গেছেন। আর জেলায় আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন আটজন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: