প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাইফুল ইসলাম

ঝালকাঠি প্রতিনিধি

রাজাপুরে ছোট ভাইয়ের দায়ের কোপে বড় ভাই খুন!

   
প্রকাশিত: ১১:৪৫ পূর্বাহ্ণ, ২৮ জানুয়ারি ২০২০

ঝালকাঠির রাজাপুরে ছোট ভাইয়ের দায়ের কোপে আব্দুর রহমান (১৮) নামের এক কলেজ ছাত্র খুন হয়েছে। সোমবার (২৭ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কেওতা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আব্দুর রহমান উপজেলার কেওতা গ্রামের প্রবাসী আবুবকর সিদ্দিক এর ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, নিহত আঃ রহমানের ছোট ভাই আব্দুল্লাহর সাথে ঘরে বসে কেক খাওয়াকে কেন্দ্র করে বাগবিতন্ডা হয়। এক পর্যায়ে ছোট ভাই আব্দুল্লাহ দা দিয়ে বড় ভাই আঃ রহমানের মাথায় কোপ দিলে আঃ রহমান রক্তাক্ত যখম হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

স্থানীয়রা জানান, নিহত আঃ রহমান ঝালকাঠির হেমায়েত উদ্দিন ডিগ্রী কলেজের একাদশ শ্রেনীর ছাত্র ও তার ছোট ভাই আব্দুল্লাহ রাজাপুরের কেওতা ঘিগড়া ফাজিল মাদ্রাসার দাখিল পরিক্ষার্থী।

রাজাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদ হোসেন জানান, এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের এর প্রস্তুত চলছে এবং আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। আর লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: