প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাইফুল ইসলাম

ঝালকাঠি প্রতিনিধি

রাজাপুরে ট্রাক ও কার্ভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ, আহত ১

   
প্রকাশিত: ৯:৫৭ অপরাহ্ণ, ৬ জুলাই ২০২০

ঝালকাঠির রাজাপুরে ট্রাক ও স্কেয়ার কোম্পানির ঔষধ বহন করা কার্ভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। সোমবার (৬ জুলাই) বিকেল ৩ টার দিকে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেইন গেট সংলগ এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঔষধ বহন করা কার্ভার ভ্যানের চালক মাহামুদ (৩০) আহত হয়। মাহামুদ ঝালকাঠি সদর থানার পরমহল এলাকার সুলতান খানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, স্কোয়ার কোম্পানির ঔষধ বহন করা (ঢাকা মেট্রো-ম ১১-৩২৭৫) কার্ভার ভ্যানটি কাউখালি থেকে রাজাপুরের উদ্দেশ্যে আসতেছিল অপরদিকে বরিশাল থেকে ছেরে আসা (সাতক্ষীরা ট-১১০০২০) ট্রাকটি (মালামাল ছারা) খুলনার দিকে যাচ্ছিল। কিন্তু রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেইন গেট থেকে ৫০ গজ পূর্বে মোড়ে আসলে উভয়টির মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ট্রাকটি সাইডের খাদে পড়ে গেলে চালক ও হেলপার ট্রাক রেখে পালিয়ে যায়। আর কার্ভার ভ্যানের ড্রাইভার আহত হওয়ায় তাকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা আরও জানান, ট্রাক ড্রাইভার রং সাইট দিয়ে চালানোর কারনে এই সংঘর্ষটি হয়েছে। এ ঘটনায় রাজাপুরের ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনা স্থানে গিয়ে খাদ থেকে ট্রাকটি উদ্ধার। রাজাপুর থানার ডিউটি অফিসার এএসআই নেছার উদ্দিন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে এ বিষয়ে এখন পর্যন্ত (নিউজ লেখা পর্যন্ত) কোন লিখিত অভিযোগ পাওয়া যায় নি।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: