প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাইফুল ইসলাম

ঝালকাঠি প্রতিনিধি

রাজাপুরে ধর্ষণের শিকার মানসিক ভারসাম্যহীন তরুণী

   
প্রকাশিত: ২:৩৪ অপরাহ্ণ, ১০ এপ্রিল ২০২০

ছবি: প্রতীকী

ঝালকাঠির রাজাপুর উপজেলার গালুয়া দুর্গাপুরে (২৫) মানসিক ভারসাম্যহীন এক তরুণী-কে ধর্ষন করার অভিযোগ উঠেছে নির্মান শ্রমিক সুজন (২২) এর বিরুদ্ধে। সুজন তার নানা ঐ এলাকার মৃত আইয়েব আলী খানের বাড়ীতে থাকে এবং অভিযুক্ত সুজন গালুয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড এলাকার রুস্তুম তালুকদারের ছেলে।

নির্যাতীতার মা’ নাসিমা বেগম জানান, আমার মেয়ে দীর্ঘ ১০-১২ বছর যাবত মানসিক ভারসাম্যহীন অবস্থায় আছে। তাকে আমরা বিভিন্ন সময় চিকিৎসা করিয়াছি কিন্তু সুস্থ হননি। তাকে ঘরে রাখলে সে মানসিক ভাবে উত্তেজিত হয়ে ঘরের সকল আসবাবপত্র ভাংচুর করে। তার জন্য তাকে আমাদের বারান্দায় রাখি। এরই ধারাবাহিকতায় গত ০৭ এপ্রিল মঙ্গলবার রাতে আমার মেয়েকে সুজন ধর্ষন করে। তখন মেয়ের চিৎকার শুনে আমি ও আমার অন্য মেয়ে বারান্দায় ছুটে আসলে সুজন পালিয়ে যায়। পরবর্তীতে সুজনের পরিবারের কাছে বিচার দিলে সুজন ক্ষিপ্ত হয়ে ৯ এপ্রিল ২০২০ ইং বৃহস্পতিবার সকালে আমি ও আমার কলেজ পড়–য়া অন্য মেয়ের উপর হামলা চালায় এবং এক পর্যায় স্থানীয়রা পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। তখন সুজন আমার কলেজ পড়–য়া মেয়েকেও ধর্ষণের হুমকি দেয়।

এ বিষয়ে রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: জাহিদ হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মামলার প্রস্তুতি চলছে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: