রাতে ফোন পেয়েই পাঁচিল টপকে বেরিয়ে যায় দশম শ্রেণির ছাত্রী! এরপর…

   
প্রকাশিত: ১২:১৩ অপরাহ্ণ, ৫ জুলাই ২০২০

রাতে মেয়ের ফোনে একটা ফোন এসেছিল, বাড়ির লোকেরা সেটা শুনেছেন। কিন্তু ওই ফোন পেয়ে যে মেয়ে পাঁচিল টপকে পালাবে, তা ঘুণাক্ষরেও আঁচ করতে পারেননি কেউ। সকাল উঠে প্রতিবেশীদের কাছেই শুনলেন মেয়ের দেহ উদ্ধার হয়েছে এলাকারই পুকুরে। দশম শ্রেণির এক ছাত্রীর রহস্যজনক মৃত্যুতে চাঞ্চল্য ভারতের হাওড়ার দক্ষিণ বাকসারা এলাকায়।

পরিবার সূত্রে জানা গিয়েছে, গত বুধবার রাত থেকে নিখোঁজ ছিল দক্ষিণ পালপাড়ার ওই ছাত্রী। গত বৃহস্পতিবার সকালে এলাকারই একটি পুকুর থেকে উদ্ধার হয় দেহ। শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। পরিবারের লোকেদের অভিযোগ তাকে খুন করে পুকুরে ফেলে দেওয়া হয়েছে। তার মোবাইল ফোন পাওয়া যায়নি।

পরিবারের সদস্যদের অনুমান, রাতে খাওয়ার পর যখন বাকিরা ঘুমিয়ে পড়ে, তখন বাড়িরই পাঁচিল টপকে বেরিয়ে যায় সে। পরিচিত বন্ধুরা তাকে ফোন করে ডেকেছিল বলে অভিযোগ। কী কারণে এই ঘটনা তা এখনও স্পষ্ট নয়। তবে ওই ছাত্রীর দুই বন্ধুর দিকে আঙুল তুলেছে পরিবার। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ খবর দিয়েছে জি নিউজ।

ছাত্রীর বাবা বলেন, “কিছুতেই বুঝতে পারছি না কী ঘটে গেল। তবে মেয়েকে খুন করা হয়েছে এটা নিশ্চিত আমি। পুলিস দোষীদের গ্রেফতার করুক।”

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: