প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

রাস্তার মধ্যে চাল ডালের দোকান দিলেন ইউএনও!

   
প্রকাশিত: ২:০১ অপরাহ্ণ, ৬ মার্চ ২০২০

রাস্তার মাঝে চাল-ডালের দোকান দিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)। তবে এটা ছিল ফুটপাত দখলকারীদের বিরুদ্ধে ইউএনওর এক অন্যরকম প্রতিবাদ। বৃহস্পতিবার (৫ মার্চ) দুপুরে চট্টগ্রামের হাটহাজারীর পৌরসভার ব্যস্ততম কাচারি সড়কে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে পৌর প্রশাসক ও ইউএনও মোহাম্মদ রুহুল আমিন পৌরসভার ব্যস্ততম কাচারি সড়ক দিয়ে দাফতরিক কাজে যাচ্ছিলেন। এ সময় তার নজরে আসে কাচারি সড়কের ‘বাবুল স্টোর’ নামের একটি মুদির দোকানের মালামাল সড়কের উপরে রেখে বিক্রি করছে।

এ সময় ইউএনও তৎক্ষণাৎ গাড়ি থেকে নেমে দোকানের মালামাল আরও সামনে নিয়ে এসে রাস্তার ওপর রাখতে বলেন এবং দোকানদারকে জনগণের চলাচল করার রাস্তার জায়গাটুকুও দখল করে নিতে বলেন। শুধু তাই নয়, তিনি দোকানের সামনের বেশকিছু অংশের সড়কজুড়ে হলুদ, মরিচ, মসলা, চাল, ডাল ইত্যাদি মালামালের পশরা সাজিয়ে বসে পড়েন। ইউএনওর এমন অভিনব অন্যরকম প্রতিবাদ দেখে উপস্থিত লোকজনের সামনে দোকানি বিব্রত হয়ে পড়ে। একপর্যায়ে দোকানি লজ্জিত হয়ে মালামাল আর রাস্তার ওপর রাখবে না মর্মে ক্ষমা চান এবং ইউএনওর কাছে মুচলেকা দেন।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: