প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মো. ইলিয়াস

স্টাফ করেসপন্ডেন্ট

রিজভীর শারীরিক অবস্থা নিয়ে ফের বৈঠকে বসছে মেডিকেল বোর্ড

   
প্রকাশিত: ৩:৪৪ অপরাহ্ণ, ২৭ অক্টোবর ২০২০

ফাইল ফটো

হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার বিষয়ে সর্বশেষ করণীয় নির্ধারণে বৈঠকে বসতে যাচ্ছে তাঁর চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ড।

রুহুল কবির রিজভীর ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার জানান, আজ মঙ্গলবার (২৭ অক্টোবর) বিকেলে ল্যাবএইড হাসপাতালের বিশেষজ্ঞ ডা. সোহরাব উজ জামানের নেতৃত্বে সাত সদস্যের একটি মেডিকেল বোর্ড ফের বৈঠকে বসবে।

গত ১৩ অক্টোবর থেকে ল্যাবএইড হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ছিলেন রুহুল কবির রিজভী। ১৯ অক্টোবর সেখান থেকে তাঁকে কেবিনে স্থানান্তর করা হয়।

১৩ অক্টোবর দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে এক অনুষ্ঠান শেষে রিজভী অসুস্থতা বোধ করেন। পরে তাঁকে জাতীয় প্রেসক্লাবের ভেতরে নিয়ে যাওয়া হয়। বুকে ব্যথা অনুভব করলে তাঁকে দ্রুত রাজধানীর কাকরাইলে ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: