প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

রিমান্ডে শোয়েব আখতার!

   
প্রকাশিত: ৫:১১ অপরাহ্ণ, ৪ জুন ২০২০

লকডাউনের মাঝে প্রায় প্রতিদিনই নতুন নতুন মন্তব্য করে আলোচনায় থাকছেন পাকিস্তানের সাবেক গতি তারকা শোয়েব আখতার। তবে এবার হয়তো পার পাচ্ছেন না তিনি। পাকিস্তান ক্রিকেট বোর্ডকে নিয়ে অবমাননাকর মন্তব্যের জন্য পাকিস্তানি পেসারকে অভিযুক্ত করা হয়েছে। সাইবার ক্রাইম শাখায় এই ব্যাপারে অভিযোগ জমাও পড়েছে। মিথ্যা অভিযোগ করার জন্য শোয়েবকে নাকি রিমান্ডেও নেয়া হয়েছে।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান কার্যনির্বাহী ওয়াসিম খানকে উদ্দেশ্য করে শোয়েবের সোশ্যাল মিডিয়ায় করা পোস্টগুলি নিয়ে বিতর্কের শুরু হয়। ওয়াসিম খানের প্রতি শোয়েব যে সব শব্দ ব্যবহার করেছেন, সেগুলো যথাযথ নয় বলে মনে করছেন পিসিবির সদস্যরা। শাকিল শেখ, নোমান বাট, তারিখ সারওয়ারের মতো পিসিবি সদস্যরা এই ব্যাপারে শোয়েবকে সরাসরি অভিযুক্ত করেছেন।

নানা সমস্যা আর অপকর্মে জর্জরিত পাকিস্তানের ক্রিকেটের ওপর দেশটির অধিকাংশ জনগন বিরক্ত। পিসিবি তাই নিজের ভাবমূর্তি ফেরাতে এখন সচেষ্ট। কোনোভাবেই যেন কালির ছিটা না লাগে, সেই ব্যাপারে তারা সচেতন। এ কারণেই শোয়েবের মন্তব্যকে গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। তাছাড়া শোয়েব এর আগে পিসিবির আইনি পরামর্শদাতা তাফাজ্জুল রিজভির বিরুদ্ধেও বোমা ফাটিয়েছিলেন। এটা নিয়েও কম জলঘোলা হচ্ছে না।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: