প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

রিয়ার কল রেকর্ডে আছে আমির খানের নাম!

   
প্রকাশিত: ১২:৪৩ পূর্বাহ্ণ, ১৩ আগস্ট ২০২০

দিন কয়েক আগেই প্রকাশ্যে এসেছে রিয়া চক্রবর্তীর কল লিস্ট। অভিনেত্রীর ফোন থেকে কার কাছে কত বার কল গিয়েছে, কিংবা কতক্ষণ ধরে চলেছে সেই কথোপকথন, যাবতীয় বিষয়ে ভাল করে খুঁটিয়ে দেখা হচ্ছে। এবার সেই কল লিস্ট থেকেই উঠে এল এক চাঞ্চল্যকর তথ্য। রিয়ার কল লিস্টে পাওয়া গেছে আমির খানের মতো বলিউড তারকার নামও! এমনকি শ্রদ্ধা কাপুর, আদিত্য রায় কাপুর, রানা ডগ্গুবতি, রকুলপ্রীত সিংয়ের সঙ্গেও ভাল রকম যোগাযোগ ছিল তার।

কল রেকর্ড অনুযায়ী অভিনেত্রী একবার আমির খানকেও ফোন করেন। আমির অবশ্য তার জবাবে তিনটি এসএমএস করেন। অবশ্য অনেকে বলছেন, সুশান্তর আত্মহত্যার কারণে রিয়ার ব্যক্তিগত জীবন নিয়ে বাড়াবাড়ি করা হচ্ছে। বলিউড অভিনেত্রী হিসেবে অন্য তারকাদের সঙ্গে পরিচয় বা আলাপে অবাক হওয়ার কিছু তো নেই! সম্প্রতি সুশান্তর বাবার দায়ের করা এফআইআর-এর জের ধরে এই অভিনেত্রীকে দুইবার জেরা করেছেন এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট বা ইডি। তার বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনা ও টাকা তছরুপের অভিযোগ আনা হয়। আর্থিক লেনদেনের বিষয়টি তদন্ত করছে ইডি।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: