প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

রোনালদোকে আর্জেন্টাইনদের ঘৃণা করার কারণ জানালেন দিবালা

   
প্রকাশিত: ১:৪৪ অপরাহ্ণ, ৩ এপ্রিল ২০২০

রোনালদোর সঙ্গে জুভেন্টাসে এই নিয়ে দ্বিতীয় মৌসুম চলছে দিবালার। এই সময়ে দুজনের বন্ধুত্বও হয়ে গেছে। আবার জাতীয় দলের সতীর্থ মেসির সঙ্গেও দীর্ঘদিনের বন্ধুত্ব দিবালার। তবে মেসির সঙ্গে ক্লাব ফুটবলে জুটি গড়া হয়নি দিবালার। বরং যাকে পুরো আর্জেন্টিনায় ঘৃণার চোখে দেখা হয় সেই রোনালদোর সঙ্গেই প্রায় দুই মৌসুম একই ক্লাবে কাটিয়ে দিয়েছেন তিনি। মেসির দেশে তার একমাত্র যোগ্য প্রতিদ্বন্দ্বী ক্রিস্টিয়ানো রোনালদোকে লোকে অপছন্দ করবে সেটা জানা কথা। কিন্তু তাই বলে ঘৃণা? এমনকি বিষয়টা জুভেন্টাস সতীর্থকে নিজেই জানিয়েছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

এক সাক্ষাৎকারে দিবালা বলেছেন, ‘আমি রোনালদোকে বলেছি, আর্জেন্টিনায় আমরা তোমাকে ঘৃণা করি। তোমার ফিগার, তুমি যেভাবে চলো, যেভাবে হাঁট-সবকিছুই।’ তবে একসঙ্গে খেলার পর দিবালার ধারণা পাল্টে গেছে। এখন বরং রোনালদোকে তার বেশ ভালো লাগে। দিবালার ভাষায়, ‘সত্যি কথা হচ্ছে, তুমি (রোনালদো) আমাকে চমকে দিয়েছ কারণ এখন তোমাকে ভিন্ন (আর্জেন্টিনায় যেমনটা ভাবা হয়) মনে হচ্ছে।’ এদিকে গত মার্চে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন দিবালা। তবে এখন তিনি পুরোপুরি সুস্থ। করোনা সংক্রমণের সময়টা কেমন কেটেছে সেটা নিয়েও কথা বলেছেন জুভেন্টাস ফরোয়ার্ড। তিনি বলেন, ‘আমি প্রচুর কাশি দিতাম, আমি ক্লান্ত হয়ে পড়তাম এবং রাতে ঘুমানোর সময় ঠাণ্ডা অনুভব করতাম। সময়টা খুব কঠিন ছিল। ওই সময় আমি হতাশ না হয়ে শান্ত থাকার চেষ্টা করতাম এবং জুভেন্টাসের চিকিৎসকদের সঙ্গে কথা বলতাম।’

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: