প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

লকডাউনেই ফের বিয়ে করলেন শখ!

   
প্রকাশিত: ১১:২৬ অপরাহ্ণ, ১৬ মে ২০২০

মরণঘাতী করোনা ভাইরাসের থাবা পড়েছে বাংলাদেশেও। এখানে মৃতের সংখ্যা ৩০০ পার হয়েছে। আর আক্রান্তের সংখ্যা ইতোমধ্যেই ছাড়িয়েছে ২০ হাজার। তবে যে গুঞ্জনটির কথা বলতে যাচ্ছি সেটার এখনো কোনো সুরাহা হয়নি। সোশ্যাল মিডিয়ার নানা মাধ্যমে শুক্রবার থেকে গুঞ্জন, জনপ্রিয় নাট্য অভিনেত্রী ও মডেল আনিকা কবীর শখ আবারও বিয়ে করেছেন। শুধু সোশ্যাল মিডিয়া নয়, টেলিপাড়ায় কান পাতলেও একই গুঞ্জন শোনা যাচ্ছে। তার ভিত্তিতে একাধিক সংবাদমাধ্যম প্রতিবেদনও ছেপেছে।

সেই গুঞ্জনে বলা হচ্ছে, বহুদিন ধরেই এক ব্যবসায়ীর সঙ্গে প্রেম করছিলেন অভিনেত্রী শখ। লকডাউনের ভেতরেই সম্প্রতি নাকি তারা গোপনে বিয়ে করেছেন। এ বিষয়ে নিশ্চিত হতে শখের ব্যক্তিগত মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি। এছাড়া অভিনেত্রীর কাছের কেউও তার বিয়ের ব্যাপারে নিশ্চিত কোনো তথ্য দিতে পারেনি।

শখ ২০১৫ সালের ৭ জানুয়ারি ভালোবেসে বিয়ে করেছিলেন অভিনেতা নিলয় আলমগীরকে। তার আগে এ জুটি দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন। কিন্তু তাদের প্রেমের তরী ঠিকঠাক চললেও সংসারের তরী সেভাবে চালাতে পারেননি। হাল ছেড়ে দেন দুজনেই। মাত্র দুই বছর টিকেছিল তাদের দাম্পত্য। ২০১৭ সালের শুরুতেই তারা ডিভোর্সের ঘোষণা দেন।

কাজেই, চলমান গুঞ্জন সত্যি হলে এটা হবে শখের দ্বিতীয় বিয়ে। যদিও এই গুঞ্জনের কোনো সত্যতা এখনো খুঁজে পাওয়া যায়নি। সত্যটা তখনই জানা যাবে, যখন শখ নিজে মুখ খুলবেন। তাই সবাই আপাতত অপেক্ষায় রয়েছেন অভিনেত্রী কখন নিজে তার বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দেবেন। সেই পর্যন্ত ধৈর্য্য ধরতেই হচ্ছে।

২০০২ সালে শিশুশিল্পী হিসেবে অভিনয়ে হাতেখড়ি হয়েছিল শখের। সে সময় তিনি অভিনয় করেছিলেন ‘স্বাক্ষর’ নামের একটি টিভি নাটকে। এরপর ‘অদ্ভুতুরে’ নামের একটি ধারাবাহিকের মাধ্যমে বড়দের চরিত্রে অভিনয় শুরু করেন। আর এখন তো তিনি টিভি নাটকের নামকরা একজন তারকা। শখ কাজ করেছেন কিছু বিজ্ঞাপনেও।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: