প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

লকডাউনে কাজশূন্য হয়ে পড়ায় অভিনেত্রীর আত্মহত্যা

   
প্রকাশিত: ২:২৬ অপরাহ্ণ, ২৭ মে ২০২০

প্রাণঘাতী করোনায় সৃষ্ট লকডাউনে হাতে কাজ থাকায় হতাশায় আত্মহত্যা করলেন এক অভিনেত্রী। বেকারত্ব সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছেন ভারতের হিন্দি ধারাবহিকের চেনা মুখ প্রেক্ষা মেহতা(২৫)। সোমবার (২৫ মে) রাতে ইন্দোরে নিজ বাড়িতে সিলিং ফ্যানে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন এ অভিনেত্রী। গতকাল মঙ্গলবার সকালে তার বাবা ঝুলন্ত অবস্থায় দেখতে পান মেয়েকে। হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎক তাকে মৃত ঘোষণা করেন।

প্রেক্ষার ঘনিষ্ঠ সূত্র জানায়, কাজ না থাকায় দীর্ঘদিন ধরেই হতাশায় ভুগছিলেন তিনি। মৃত্যুর আগে ইনস্টাগ্রামে তিনি লিখেন, ‘সবসে বুড়া হোতা হ্যায় স্বাপ্নে কা মর জানা।’ শুধুই কি হতাশা নাকি অন্য কারণও রয়েছে? হিরানগর থানার ওসি রাজিব ভাদোরিয়া সংবাদমাধ্যমকে জানান, লকডাউন শুরু হওযার পর থেকে ইন্দোরে বাড়িতেই ছিলেন প্রেক্ষা। কেন আত্মহত্যা করলেন তিনি, সে বিষয়ে অনুসন্ধান চলছে। ‘ক্রাইম পেট্রল’, ‘মেরি দুর্গা’ এবং ‘লাল ইশক’ ধারাবাহিকে কাজ করে বেশ প্রশংসা কুড়িয়েছেন প্রেক্ষা।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: