প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

লকডাউনে চমক দেখালেন ব্যান্ড তারকা পার্থ

   
প্রকাশিত: ৬:২০ অপরাহ্ণ, ৩০ মে ২০২০

চমক দেখালেন ব্যান্ড তারকা পার্থ বড়ুয়া। দীর্ঘদিনের ক্যারিয়ারে কোনো একক অ্যালবাম ছিল না ব্যান্ডদল সোলসের কান্ডারি সঙ্গীতশিল্পী পার্থ বড়ুয়ার। এ পর্যন্ত যেসব গান প্রকাশ হয়েছে সেগুলো হয় মিক্সড অ্যালবামের, নয়তো ব্যান্ডদলের। অবশেষে প্রথমবারের মতো প্রকাশিত হল তার একক অ্যালবাম। নাম রেখেছেন ‘মুখোশ’। ২৯ মে মধ্যরাতে প্রকাশ হল প্রথম একক অ্যালবাম ‘মুখোশ’-এর প্রথম গান ‘শহর ও মেঘদল’। এ প্রসঙ্গ পার্থ বড়ুয়া বলেন, “এটাই আমার ক্যারিয়ারের প্রথম একক অ্যালবাম। এর আগে যেগুলো বের হয়েছে, সেগুলো একক অ্যালবাম নয়। বিভিন্ন গান যোগ-বিয়োগ করে ‘বেস্ট অব পার্থ বড়ুয়া’ ধরনের অ্যালবাম বাজারে এসেছে। সুতরাং এটাই আমার প্রথম একক অ্যালবাম।”

দীর্ঘদিন ধরেই তার এই অ্যালবামটি সংবাদের শিরোনাম হয়ে আসছিল। কিন্তু কবে নাগাদ সেটি প্রকাশ করবেন সেটা নিশ্চিত করে কখনোই বলেননি এই জনপ্রিয় গায়ক। বরাবরই সোলসের কাজকর্ম নিয়েই ব্যস্ত থেকেছেন। মাঝে নাটকে অভিনয়েও সময় দিয়েছেন। সবকিছু মিলিয়ে অ্যালবামের কাজ শেষ করতে পারেননি বলেও ধারণা করা হয়। অবশেষে লকডাউনের মধ্যে সেটির কাজ শেষ করে ঈদ উপলক্ষে সেটি প্রকাশ করলেন এ গায়ক।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: