প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

লকডাউন: অভাবে গাড়ি বিক্রি করে দিল অভিনেতা!

   
প্রকাশিত: ৩:২৩ অপরাহ্ণ, ২৯ মে ২০২০

মহামারি করোনা ভাইরাসের কারণে চলা লকডাউনে সমস্যায় পড়েছেন অনেকেই। এই লকডাউনে সমস্যায় পরে নিজের গাড়ি বিক্রি করে দিলেন ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় মুখ মানস শাহ। এমনকি ভাড়া বাড়িও ছেড়ে দিয়েছেন এই অভিনেতা। মানস ভারতীয় গণমাধ্যমকে বলেন, এই লকডাউনে পরিচিত মুখ দিয়ে কিছুই হবে না। তার আগে আমাদের বাঁচতে হবে। পেট চালানোর জন্য অর্থের প্রয়োজন। এরকম চ্যালেঞ্জিং সময় আমি কোনোদিন দেখিনি। ভীষণ রকম অর্থনৈতিক সমস্যার মধ্যে দিয়ে যেতে হচ্ছে আমায়। বাঁচার জন্য গাড়ি বেচতে হয়েছে। আমায় ভাড়া বাড়িও ছাড়তে হয়েছে। এখন ভাইয়ের সঙ্গে লোখাণ্ডওয়ালাতে আছি।

বেশ কিছুদিন ধরেই কোনও উপার্জন নেই মানসের। ‘হমারি বাহু সিল্ক’ ধারাবাহিক থেকে বাকি রয়ে গেছে অনেক পেমেন্ট। বললেন, আমি গেল ২ মে থেকে শুটিং শুরু করি। ৫ নভেম্বর শেষ করি শুটিং। আমাদের শুধুমাত্র মে মাসের টাকা দেওয়া হয়। সেপ্টেম্বরে যে টাকাটা পাওয়ার কথা ছিল, সেটা আমরা অক্টোবরে পাই। আর তারপর থেকে একটা টাকাও পাইনি আমরা। মানস বললেন, অবস্থা খুব খারাপ। শুধু আমার জন্য নয়, যারা এই ইন্ডাস্ট্রিতে কাজ করেন প্রত্যেকের জন্য। আমরা পুরনো পেমেন্ট পাইনি। নতুন কোনও কাজ হাতে নেই। জানিনা আসবে কিনা।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: