মনজুরুল ইসলাম

ময়মনসিংহ প্রতিনিধি

লটারি জিতেও টাকা পেলেন না রিকশাচালক সেলিম

                       
প্রকাশিত: ২:২০ অপরাহ্ণ, ১১ সেপ্টেম্বর, ২০১৯

ক্যান্সার নিরাময় হাসপাতালের লটারী জিতেও ৩০ লাখ টাকা পেল না দিনমজুর সেলিম। সাত বছর ধরে লটারির টিকিট কিনতেন ময়নসিংহের ত্রিশালের দিনমজুর সেলিম মিয়া। আশা ছিল লটারী জিতে লাখপতি হবে। তবে, ক্যান্সার নিরাময় হাসপাতালের লটারীর টিকিট জিতেও টাকা পাননি সেলিম। একটি বেসরকারি টেলিভিশনের প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

সেলিম মিয়া বলেন, তার প্রতিক্ষার অবসান ঘটে সবশেষ ক্যান্সার নিরাময় হাসপাতাল লটারি ২০১৯-এ। প্রথম পুরস্কার ৩০ লাখ টাকার নম্বরটি মিলে যায় তার টিকিটের সাথে। তবে টাকা পাননি তিনি।

সেলিম মিয়া আরও বলেন, লটারি বিক্রির সময় বলছে বাড়ি পাবেন, গাড়ি পাবেন। এখন বাড়িও পাই নাই। গাড়িও পাই নাই। ১০ টাকাও পাই নাই। টাকা পেতে চেষ্টা তদবির করেছেন চার মাস। টাকা না পেয়ে রাগে-ক্ষোভে-অভিমানে শেষে চুলার আগুনে পুড়িয়ে ছাই করেছেন স্বপ্নের সেই লটারির টিকিট।

তবে, টাকা না পেলেও এলাকায় তার নাম হয়েছে লাখোপতি সেলিম। লটারীর টাকার চিন্তায় মানসিক ভারসাম্য কিছুটা হারিয়েছেন তিনি। লটারির উদ্যোক্তা ডা. মোল্লা ওবায়দুল্লাহ বাকি টেলিফোনে জানান, প্রথম পুরস্কারের দাবি করেনি কেউ। নির্ধারিত সময় পেরিয়ে গেছে, তাই আর সুযোগ নেই টাকা দেয়ার।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ০০০৩

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]