প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

লন্ডন থেকে দেশে ফিরলেন তামিম ইকবাল

   
প্রকাশিত: ১২:৫৭ অপরাহ্ণ, ২ আগস্ট ২০২০

হুট করে পেটের ব্যাথা বাড়ায় উন্নত চিকিৎসার জন্য গত ২৫ জুলাই ইংল্যান্ডের উদ্দেশ্যে দেশ ত্যাগ করছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। সেখানে চিকিৎসা শেষে গতকাল শনিবার (১ আগস্ট) ঈদের দিন সকালে দেশে ফিরেছেন দেশ সেরা এই ওপেনার। শনিবার সকাল ৮ টা ৫৫ মিনিটে এমিরেটসের ফ্লাইটে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন তামিম। বিসিবির এক সুত্র বিষয়টি নিশ্চিত করেছে।

জানা গেছে, লন্ডনে সব ধরনের পরীক্ষা-নিরীক্ষা করিয়েছেন তামিম। পরীক্ষা-নিরীক্ষার সব রিপোর্ট হাতে পেতে আরও ৫-৬ দিন সময় লাগবে। তাই তামিম ওই সময় আর লন্ডনে না থেকে দেশে ফিরে এসেছেন। তবে, চিকিৎসকের মতামত নিয়েই তামিম দেশে ফিরেছেন। এখন রিপোর্ট পাওয়ার পর চিকিৎসক জানাবেন তার সমস্যার কারণ। সেই অনুযায়ী চিকিৎসা চলবে। যদি তার আবার লন্ডন যাওয়ার দরকার পড়ে তাহলে যাবেন। না হয় দেশে থেকেই লন্ডনের চিকিৎসকের প্রেসক্রিপশন মেনে চিকিৎসা চালাবেন। পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করতেই গতকাল সকালে দেশে ফিরে আসেন তিনি।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: