প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শাহিনুর রহমান শাহিন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়

লালমনিরহাটে দুস্থ ও অসহায়দের ঈদ উপহার বিতরণ

   
প্রকাশিত: ১:৩৪ পূর্বাহ্ণ, ২২ মে ২০২০

রাজশাহী ক্যাডেট কলেজের প্রাক্তন ক্যাডেটদের নিয়ে গঠিত ওল্ড রাজশাহী ক্যাডেট এ্যাসোসিয়েশন (অরকা) এর উদ্যোগে দেশে চলমান করোনা ভাইরাসের প্রভাবে ভুক্তভোগী পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলায় বসবাসরত দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২১ মে) দুই উপজেলার বিভিন্ন ইউনিয়নের ২৫০ বাসিন্দাদের ঘরে ঘরে গিয়ে ঈদ উপহার সামগ্রী পৌঁছে দিয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশেনের সদস্যরা। এখন পর্যন্ত দুই উপজেলায় প্রায় ৪৫০ টি হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। ঈদ উপহার হিসেবে প্রত্যেক পরিবারের মাঝে সেমাই, চিনি, চাল, গুড়োদুধ ও তেলসহ বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়।

ঈদ উপহার সামগ্রী বিতরণ প্রসঙ্গে রাজশাহী ক্যাডেট কলেজের প্রাক্তন ক্যাডেট ও স্বেচ্ছাসেবী সংগঠন ” আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশনের” নির্বাহী পরিচালক এটিএম ইফতেখার হোসেন মাসুদ বলেন, করোনাভাইরাস প্রাদুর্ভাবে গ্রামের খেটে খাওয়া ও দুস্থ মানুষগুলো অসহায় হয়ে পড়েছে।

তাই দেশের প্রতি দায়বদ্ধতা থেকেই এসব মানুষের কয়েকদিনের ঈদ সামগ্রীর ব্যবস্থা করেছেন প্রাক্তন ক্যাডেটরা। সকল প্রাকৃতিক দুর্যোগেই অসহায় দেশবাসীর পাশে দাঁড়ায় আমাদের প্রাণের সংগঠন অরকা। এছাড়াও এখন পর্যন্ত সারা দেশে অরকা’র পক্ষ থেকে মােট ১৪০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: