প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সুমিত সরকার সুমন

মুন্সিগঞ্জ প্রতিনিধি

লাশ পৌছে দিয়ে ফিরতি পথে লাশ হলো নিজেই

   
প্রকাশিত: ৩:০০ অপরাহ্ণ, ১০ এপ্রিল ২০২০

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় ঢাকাগামী অ্যাম্বুলেন্সের সাথে মাওয়াগামী মাইক্রোবাসের সংঘর্ষে একজন নিহত ও হেলপারসহ আহত হয়েছে ৪জন। শুক্রবার ভোর ৪টার দিকে উপজেলার ষোলঘর বটতলা এলাকায় এই দূর্ঘটনা ঘটেছে। নিহত মাইক্রোবাসযাত্রী দেলোয়ার হোসেন(৫০) মারাদিপুর জেলার বাহিরচর এলাকার মৃত মুছা হাওলদারের ছেলে। আহত হয়েছেন মাইক্রোবাসের যাত্রী টঙ্গাইলের আরজু আহম্মেদ(৪০) ও আবুল হোসেন(৩৬)। অপরদিকে অ্যাম্বুলেন্সের চালক মো: নাছিম(২৮) ও মো: বাবু নামের আরহী আহত হয়েছেন।
শ্রীনগর ফায়ার সাভির্সের ষ্টেশন অফিসার দেওয়ান আজাদ হোসাইন জানান,বৃহস্পতিবার গভীর রাতে শ্রীনগরের ষোলঘর এলাকায় অ্যাম্বুলেন্স-মাইক্রোবাসের সংঘষে ১জন নিহত হয়েছেন আহত হয়েছেন ৪ জন।

রাতে আমরা খবর পেেয় মাইক্রেবাসের ভিতর থেকে নিহত অবস্থায় ১ জনকে উদ্ধার করি ও ৪ জনকে আহত অবস্থায় উদ্ধার কওে শ্রীনগর স্বাস্থ্য কম্পেলেক্সে নেওয়া হয়েছে। ঢাকা-মাওয়া মহাসড়কের হাসাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুল বাছেদ জানান, ঢাকার পোস্তগোলা থেকে রঙমিস্ত্রীরা মাইক্রোবাসে করে শিমুলিয়াঘাটের দিকে আসছিল। পথিমধ্যে এক্সপ্রেসওয়ের টোলপ্লাজায় হাইওয়ে পুলিশের চেকপোস্ট থেকে মাইক্রোবাসকে ফেরত যেতে বলা হলে তারা উল্টোপথে আসতে শুরু করে। পথিমধ্যে বরিশালে লাশ পৌছে দিয়ে ঢাকাগামী অ্যাম্বুলেন্সের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এসময় মাইক্রোবাসের এক যাত্রী ঘটনাস্থলেই নিহত হয় এবং আহত হয় দুইজন যাত্রী। এছাড়া অ্যাম্বুলেন্সের হেলপার আহত হয়। আহতরা প্রাথমিক চিকিৎসা গ্রহণ করে চলে গেছে। নিহতের মরদেহ ও ক্ষতিগ্রস্থ দুইটি গাড়ি হাইওয়ে পুলিশের হেফাজতে আছে। এই ঘটনায় মাইক্রোবাসের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্থতি চলছে বলে জানান তিনি।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: