লেবানন ও সৌদিতে তিন প্রবাসীর মৃত্যু

   
প্রকাশিত: ১০:০৪ পূর্বাহ্ণ, ১৬ ফেব্রুয়ারি ২০২০

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় সিলেটর এক প্রবাসী ও লেবাননে চাচা-ভাতিজার রহস্যজনক মৃত্যু হয়েছে। সৌদি আরবে নিহত শ্রমিক জামাল উদ্দিন সিলেটের কানাইঘাট উপজেলার নারাইনপুর গ্রামের মৃত মোদাচ্ছির আলীর ছেলে। আর লেবাননে নিহতরা হলেন- সিলেট বিভাগের হবিগঞ্জ জেলার সদর উপজেলার গোবিন্দপুর গ্রামের সিদ্দিক আলীর ছেলে আবদুল্লাহ মিয়া ও তার ভাতিজা মোজাম্মেল মিয়া।

গত শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) স্থানীয় সময় রাত ১০টার দিকে সৌদিআরবের ইয়াম্বু শহরে কর্মস্থলে গাড়ি নিয়ে যাওয়ার সময় দুর্ঘটনায় গুরুতর আহত হন জামাল উদ্দিন। আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হলে রাত ১২টার দিকে তার মৃত্যু হয়।

এদিকে, গত মঙ্গলবার কাজ থেকে ফিরে রাতার খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন লেবানন প্রবাসী আবদুল্লাহ মিয়া ও তার ভাতিজা মোজাম্মেল মিয়া। পরদিন সকালে পুলিশ ঘরের ভেতর থেকে তাদের লাশ উদ্ধার করে। দুই প্রবাসীর মৃত্যু নিয়ে নানা রহস্যের সৃষ্টি হয়েছে। চাচা-ভাতিজা লেবাননের ছুর নামক স্থানে বসবাস করতেন।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: