প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

শচিনের সাথে মিল কে এই শিশু? জানালেন টেন্ডুলকার নিজেই!

   
প্রকাশিত: ১১:২১ পূর্বাহ্ণ, ২৮ মে ২০২০

বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা কিংবদন্তি শচিন টেন্ডুলকার ও ব্রায়ান লারা। এবার প্রিয় বন্ধু ব্রায়ান লারার পুত্রের সঙ্গে নিজের মিল খুঁজে পেলেন শচীন টেন্ডুলকার। সেই কথাটা সামাজিক যোগাযোগ মাধ্যমেই জানালেন ভারতীয় ক্রিকেট লিজেন্ড। ব্যাট হাতে ছেলের একটি ভিডিও পোস্ট করেছিলেন উইন্ডিজের গ্রেট ব্রায়ান লারা। লকডাউনের এ সময়ে ঘরে ব্যাটিং শিখছে লারার পুত্র। যেখানে দেখা যাচ্ছে- গ্রিপ পাল্টানোর কথা বলা হলেও রাজি হচ্ছে না!

এই ভিডিও দেখে নিজের কথাই মনে পড়ে গেল শচীন টেন্ডুলকারের। তার অংশ হিসেবেই লারার ছেলের ছবির সঙ্গে নিজের ছেলেবেলার ছবি জুড়ে দিলেন শচীন। তেমন একটা ছবিও পোস্ট করলেন এই ভারতীয় সাবেক ক্রিকেটার। সেই ছবিতে দেখা মিলল- ব্রায়ান লারার ছেলের সঙ্গে ছোটবেলায় তার গ্রিপের যথেষ্ট মিল। ইনস্টাগ্রামে বুধবার ছবিটি পোস্ট করে শচীন লিখেছেন, ‘ব্রায়ান লারা, আমি এমন একটা ছেলের কথা জানি যার গ্রিপও একই রকম ছিল। আর ও আন্তর্জাতিক ক্রিকেটে খুব একটা বাজে করেনি।’ সেই ঝাঁকড়া চুলের শচীন এক সময় হয়ে উঠেন বিশ্বসেরা ব্যাটসম্যান। টেস্ট ও ওয়ানডে ক্রিকেটে সর্বাধিক রান সংগ্রহকারী। টেস্টে রান ১৫৯২১ আর ওয়ানডেতে তুলেছেন ১৮৪২৬। কম যাননি লারাও। টেস্টে এক ইনিংসে সর্বাধিক রানের মালিক তিনি। ২০০৪ সালে ইংল্যান্ডের বিপক্ষে অপরাজিত ছিলেন ৪০০ রানে।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: