প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

শনিবার থেকে আবার মাঠে নামছেন ক্রিকেটাররা

   
প্রকাশিত: ৯:১২ পূর্বাহ্ণ, ৪ আগস্ট ২০২০

টানা এক সপ্তাহ বিরতীর পর আগামী শনিবার (৮ আগস্ট) থেকে ব্যক্তিগত প্রশিক্ষণ কার্যক্রম আবার শুরু করতে চলেছেন ক্রিকেটাররা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একটি বিস্বস্ত সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। ঈদুল আজহার জন্য এক সপ্তাহের বিরতিতে ছিলেন জাতীয় দলের ক্রিকেটাররা।

ঈদের আগে রাজধানীর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনে অংশ নেন মুশফিকুর রহিম, ইমরুল কায়েস ও তাসকিন আহমেদ। খুলনায় নুরুল হাসান সোহান ও মেহাদী হাসান, সিলেটে সৈয়দ খালেদ ও নাজমুল হোসেন শান্ত এবং চট্টগ্রামে নাঈম হাসান অনুশীলন করেন।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ব্যক্তিগত অনুশীলন কার্যক্রম শনিবার থেকে পুনরায় শুরু হবে। খেলোয়াড়রা ঈদের আগে যেমন করে অনুশীলন করেছেন তেমন করেই তারা করবেন। আমি আশা করি, এবার আরও বেশি খেলোয়াড় এতে যোগ দেবেন। চলমান বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে শ্রীলঙ্কার সাথে তিনটি টেস্টের স্থগিত হওয়া সিরিজের আয়োজনের জন্য আলোচনা করছে বিসিবি।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: